আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

কমলনগরে গৃহবধূকে গণধর্ষণে ৪ জনের মৃত্যুদণ্ড

ওমেনআই ডেস্ক : লক্ষ্মীপুরে কমলনগরে এক গৃহবধূকে গণধর্ষণের দায়ে চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। একইসঙ্গে প্রত্যেক আসামিকে ২০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেয়া হয়।

এ ছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় আনার উল্যাহ নামের এক আসামিকে বেকসুর খালাস দেন আদালত। তিনি উপজেলার চরকাদিরা গ্রামের তাজল হকের ছেলে। বুধবার দুপুরে বিচারক ড. একেএম আবুল কাশেম এ রায় দেন। ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন—কমলনগরের চরবসু এলাকার ছানা উল্যাহ, চরকালকিনি গ্রামের মো. হারুন, চরকাদিরা এলাকার কাশেম ওরফে কাশেম মাঝি এবং নোয়াখালীর সুধারামের আণ্ডারচর গ্রামের মো. রহিম।
রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল বাশার রায়ে সন্তোষ প্রকাশ করে জানান, বাদী ও বিবাদী পক্ষের আইনজীবীদের দীর্ঘ শুনানি ও ৯ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে দুপুরে বিজ্ঞ আদালত এ রায় দেন। রায়ের সময় সকল আসামি আদালতে উপস্থিত ছিলেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২২ ডিসেম্বর গভীর রাতে কমলনগর উপজেলার চরকাদিরা এলাকায় জোরপূর্বক ওই গৃহবধূর বসতঘরে ঢুকে পালাক্রমে তাকে গণধর্ষণ করেন অভিযুক্তরা। পরে তাকে নির্যাতন ও আঘাত করে পালিয়ে যায় তারা। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে কমলনগর উপজেলা স্বাাস্থ্য কমপ্লেক্সে ও পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ২৯ ডিসেম্বর গৃহবধূর স্বামী বাদী হয়ে কমলনগর থানায় চার জনের নাম উল্লেখসহ ৯ জনকে আসামি করে মামলা করেন। পরে পাঁচ জনকে অভিযুক্ত করে ২০১৫ সালের ৩১ মে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।

আরও পড়ুন

Back to top button
Close
Close