আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধস্লাইড

কুমিল্লার জঙ্গি আস্তানায় আত্মঘাতী থাকতে পারে : পুলিশ

ওমেনআই ডেস্ক : কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গন্ধমতি বড় কবরস্থানের কাছে জঙ্গি আস্তানায় একজন আত্মঘাতী জঙ্গি থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ আবিদ হোসেন। এছাড়া ওই বাড়িতে সুইসাইডাল ভেস্ট, বোমা এবং গ্রেনেডও থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তিন তলা ভবনের চারটি ইউনিটের কোন একটিতে ওই জঙ্গি রয়েছে বলে ধারণা করা হচ্ছে। কুমিল্লার পুলিশ সুপার আরো জানিয়েছেন, মঙ্গলবার রাতে এক জঙ্গিকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করে কাউন্টার টেররিজম ইউনিট।

সিটি কর্পোরেশন নির্বাচনে অসুবিধার কথা ভেবে শুক্রবার কুমিল্লার জঙ্গি আস্তানায় অভিযান চালোনো হবে বলে জানানো হয়েছে।

তাই আতঙ্কিত না হয়ে ভোটারদের নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যাওয়ার অনুরোধও জানিয়েছেন সিইসি নুরুল হুদা।

সিলেট এবং মৌলভীবাজারের পর কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গন্ধমতি নামক জায়গায় জঙ্গি আস্তানা সন্দেহে বুধবার থেকে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

সিলেটের ঘটনার আগে রাজধানীর আশকোনার র‌্যাবের অস্থায়ী সদর দপ্তরে আত্মঘাতী হামলা, এর একদিন পর র‌্যাবের উপর হামলা চেষ্টা, এরপর আবারও বিমান বন্দরের কাছে আশকোনাতে আত্মঘাতী হামলার ঘটনা ঘটে। এসবের পরে আসে আতিয়া মহলের ঘটনা। টানা চারদিন ধরে আশঙ্কা এবং চিন্তায় নিমগ্ন হয়ে পড়ে সিলেটসহ সারা দেশের মানুষ।

এর আগে গত ৭ মার্চ চট্টগ্রামের মিরসরাই এবং ১৫ মার্চ সীতাকুণ্ডের দুটি জঙ্গি আস্তানায় অভিযান পরিচালনা করা হয়েছিলো।

মৌলভীবাজার ও কুমিল্লার জঙ্গি আস্তানা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, এই অভিযানের জন্য সোয়াটই ‘যথেষ্ট’। তবে প্রয়োজন হলে সেনাবাহিনীর সহযোগিতা নেওয়া হবে।

আরও পড়ুন

Back to top button
Close
Close