আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

দুই রাস্তা বন্ধসহ ২৫ স্থানে যান চলাচলে নিয়ন্ত্রণ

ওমেনআই ডেস্ক : ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও আলেম-ওলামা মহাসম্মেলন উপলক্ষে আজ বৃহস্পতিবার রাজধানীর দুটি রাস্তা বন্ধ রাখার পাশাপাশি ২৫টি স্থানে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। বন্ধ রাখা দুটি সড়ক হলো শাহবাগ থেকে মৎস্য ভবন মোড় পর্যন্ত এবং শাহবাগ থেকে টিএসসি হয়ে দোয়েল চত্বর মোড় পর্যন্ত।

এই মহাসম্মেলনে গৃহীত নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থা সম্পর্কে জানাতে ডিএমপি ও ইসলামিক ফাউন্ডেশন গতকাল বুধবার দুপুরে মিন্টো রোডের ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে। এতে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেন, ওলামা-মাশায়েখদের সম্মেলনে আসা যানগুলো নির্দিষ্ট স্থানে রাখার ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ছাড়া সকাল সাড়ে ১০টা থেকে শাহবাগ থেকে মৎস্য ভবন মোড় পর্যন্ত এবং শাহবাগ থেকে টিএসসি হয়ে দোয়েল চত্বর মোড় পর্যন্ত উভয়মুখী যাতায়াত সন্ধ্যা পর্যন্ত বন্ধ থাকবে।
ডিএমপি কমিশনার বলেন, বিপুল জনতার উপস্থিতি ও যানবাহনের কারণে নগরবাসীর নিত্য যাতায়াত তুলনামূলক স্বস্তিদায়ক ও সুশৃঙ্খল করার লক্ষ্যে আজ দুপুর ১২টা থেকে ২৫টি স্থানে যানবাহন ডাইভারশন (নিয়ন্ত্রণ) করা হবে। তিনি বলেন, রাজধানীর বিভিন্ন সড়ক বন্ধ ও ডাইভারশন দেওয়ায় যানজটের সৃষ্টি হতে পারে। এ কারণে প্রয়োজন ছাড়া উদ্যানের আশপাশের সড়কে চলাচল এবং যানবাহন নিয়ে বের না হতে নগরবাসীকে অনুরোধ জানানো হয়েছে।
যেসব সড়কে যান চলাচল নিয়ন্ত্রণ থাকবে
আজ দুপুর ১২টা থেকে বিজয় সরণি মোড়, খামারবাড়ি, বাংলামোটর, মগবাজার, পরীবাগ, শাকুরার গলি, পুলিশ ভবন মোড়, সবজি বাগান মোড়, মিন্টো রোডের পূর্ব পাশ, অফিসার্স ক্লাব, কাকরাইল চার্চ, শিল্পকলার গলি, দুদকের গলি, কার্পেট গলি, মৎস্য ভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট, শহীদুল্লাহ্ হল, বকশীবাজার মোড়, পলাশী মোড়, নীলক্ষেত মোড়, রোমানা চত্বর, কাঁটাবন মোড়, শাহবাগ ও আজিজ সুপার মার্কেটের সামনে ব্যারিকেড বসিয়ে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

আরও পড়ুন

Back to top button
Close
Close