আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতিস্লাইড

দেশবিরোধী চুক্তি করে কেউ পার পায়নি : খালেদা জিয়া

ওমেনআই ডেস্ক : শেখ হাসিনার বিরুদ্ধে দেশ বিক্রির অভিযোগ তুলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন- যাদের কাছে দেশ বিক্রি করলেন, তারা বাঁচাতে আসবে না। এভাবে পার পাওয়া যাবে না। গতকাল রাতে গুলশান কার্যালয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সহসাধারণ সম্পাদক নিহত নুরুল আলম নুরুর পরিবারের সদস্যরা তার সঙ্গে সাক্ষাৎ করতে আসেন। সেখানেই খালেদা জিয়া এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন বলেন, আজীবন ক্ষমতায় থাকার স্বপ্ন হাসিনার। এ দেশের তিনি কিছুই রাখেননি, সবই বিক্রি করেছেন। বাকি যেটা আছে, সেটিও বোধহয় বিক্রি করে আসবেন। কিন্তু দেশ বিক্রি করে কেউ রক্ষা পায়নি। তিনি (শেখ হাসিনা) শহীদদের সঙ্গে বেইমানি করেছেন, আজ দেশের মানুষের সঙ্গে বেইমানি করছেন। প্রতিটি বেইমানির জবাব তাকে দিতে হবে। আমি বিশ্বাস করি, দুনিয়াতে তাকে জবাবদিহি করতে হবে, আর আল্লাহর কাছেও তাকে একদিন জবাবদিহি করতে হবে।
খালেদা জিয়া বলেন, এ দেশের মানুষ অলরেডি ফুঁসে উঠেছে। রাস্তায় বেরিয়ে তাদের এ অন্যায়-জুলুম ও অত্যাচারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো এখন সময়ের ব্যাপার। শেখ হাসিনার বিচার এ দেশের মাটিতেই করবে জনগণ। সরকারের সমালোচনা করে খালেদা বলেন, আজ আওয়ামী লীগ এবং হাসিনার হাত মানুষের রক্তে রঞ্জিত। হাসিনা প্রতিনিয়ত দেশের মানুষ খুন করছেন। ওপরে একজন আছেন, তিনি সব দেখছেন। সময়মতো তিনি ঠিকই বিচার করবেন। নুরুল আলম নুরুর বিধবা স্ত্রী সুমী আখতার, মেয়ে উম্মে হাবিবা মীম, দুই ছেলে নাঈমুল আলম ও নুবায়েত আলমকে কাছে টেনে সান্ত¦না দেন বিএনপি চেয়ারপারসন। তিনি বলেন, হাসিনা আজ খুনি, তিনি প্রধানমন্ত্রী নন। জনগণের ভোটে প্রধানমন্ত্রী হননি। অবশ্যই একদিন তাকে এ হত্যাকা-ের জন্য জবাবদিহি করতে হবে। রক্ত কখনো বৃথা যায় না।
নুরুর স্ত্রীর হাতে অনুদানের একটি চেকও দেন খালেদা জিয়া। এ সময় নিহত নুরুর শাশুড়ি জাহানারা বেগম, নুরুর ছোট বোন মনোয়ারা বেগমসহ পরিবারের সদস্যরা ছিলেন।
ছাত্রদল সভাপতি রাজীব আহসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকরামুল হাসানের সঞ্চালনায় স্মরণসভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান গিয়াস কাদের চৌধুরী, চট্টগ্রাম মহানগর সভাপতি ডা. সাহাদাত হোসেন, জেলা যুগ্ম সম্পাদক প্রকৌশলী বেলায়েত হোসেন, নিহত নুরুর মেয়ে উম্মে হাবিবা মীম বক্তব্য দেন। আরও উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মো. নাসির, আমানউল্লাহ আমান, রুহুল কবির রিজভী, আসাদুজ্জামান রিপন, হাবিব উন নবী খান সোহেল, মাহবুবুর রহমান শামীম প্রমুখ।

আরও পড়ুন

Back to top button
Close
Close