আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশস্লাইড

দুর্ঘটনায় মাশরাফির গাড়ি

ওমেনআই ডেস্ক : বৈশাখের ছুটিতে স্ত্রী, কন্যা ও পুত্রকে নিয়ে রাঙামাটি জেলার সাজেকে বেড়াতে গিয়েছিলেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সেখান থেকে ফেরার পথে তার গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। তবে এ ঘটনায় কারও কোন ক্ষতি হয়নি। শুধু গাড়িটা কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে।

আজ সোমবার সকালে ঢাকা প্রিমিয়ার লীগে বিকেএসপির চার নম্বর মাঠে শেখ জামালের বিপক্ষে খেলতে নামার সময় মাশরাফি নিজেই সাংবাদিকদের এ দুর্ঘটনার কথা বলেন।

মাশরাফি জানান, পহেলা বৈশাখের ছুটিতে স্ত্রী, কন্যা ও পুত্রকে নিয়ে নিজ গাড়িতেই রাঙামাটি গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে একটি মোটরসাইকেল তার গাড়িকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। পরিবারের কারো কোনো ক্ষতি হয়নি। আমরা নিরাপদেই ছিলাম।

তবে গাড়ির অনেক ক্ষতি হয়েছে। পেছনের লাইটগুলো ভেঙে গেছে বলে জানান মাশরাফি।

প্রসঙ্গত, সবশেষ শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামার আগে ক্রিকেটের এই ফরম্যাটকে বিদায় বলে দেন মাশরাফি বিন মুর্তজা। ২০০৬ সালে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টির জার্সি গায়ে জড়ান মাশরাফি। এরপর থেকে ৫৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। বল হাতে শিকার করেছেন ৪২টি উইকেট।

ব্যাট হাতে ৩৯ ইনিংসে করেছেন ৩৭৭ রান। অপরাজিত ছিলেন ১১ বার। টি-টোয়েন্টিতে রেকর্ড ২৮টি ম্যাচে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিয়েছেন মাশরাফি। তাঁর নেতৃত্বতে লাল-সবুজের দেশটি জিতেছে ১০টি ম্যাচ। যেটা অধিনায়ক হিসেবে কোনো বাংলাদেশির সর্বোচ্চ সাফল্য।

আরও পড়ুন

Back to top button
Close
Close