আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

কালকিনিতে স্কুল ছাত্রী ধর্ষণ মামলার ২ আসামি গ্রেফতার

ওমেনআই ডেস্ক : মাদারীপুরের কালকিনিতে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলার ২ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৮(র‌্যাব) এর মাদারীপুর ক্যাম্পের সদস্যরা।

গ্রেফতারকৃতরা হল-উপজেলার রমজানপুর এলাকার ছাত্তার সিকদারের ছেলে খোকা শিকদার(৩০) ও শাহজাহান সিকদারের ছেলে এলাহি সিকদার(২৮)। গত শুক্রবার ভোররাতে রামালপোল লঞ্চঘাট থেকে তাদের আটক করা হয় এবং পরে থানায় সোপার্দ করা হলে আজ(শনিবার) তাদের মাদারীপুর জেল হাজতে প্রেরণ করে কালকিনি থানা পুলিশ।

জানাগেছে, গত ১২মার্চ রাতে প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হন ওই স্কুল ছাত্রী। এসময় ওৎপেতে থাকা বখাটে খোকা শিকদার, এলাহি শিকদার, লালন শিকদার ও শওকত শিকদার তাকে মুখ চেঁপে ধরে তুলে নিয়ে যায় এবং সিরাজ সিকদারের বাগানে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়।

পরদিন সকালে এক গৃহবধু ওইস্কুল ছাত্রীকে বাগানে পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেয় এবং উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এঘটনায় মামলা না দিতে ভূক্তভোগীর পরিবারকে নানা ভাবে হুমকি দিতে থাকে বখাটেরা। কিন্তু অবশেষে মামলা হলে পলাতক থাকে আসামিরা। কিন্তু শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে ২জন আসামিকে র‌্যাব গ্রেফতার করতে সক্ষম হলেও বাকি ২আসামি এখনো পলাতক রয়েছে। গ্রেফতারকৃত খোকা সিকদারের বিরুদ্ধে বোমাবাজী, চাঁদাবাজি, মারামারি সহ আরো ৫টি মামলা রয়েছে।

আরও পড়ুন

Back to top button
Close
Close