আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

সারিকার বিয়ের সানাই বাজবে এপ্রিলেই

ওমেন আই :
এবার আর কোন কল্পনা নয়, কোন নাটক কিংবা কোন বিজ্ঞাপনের দৃশ্যেও নয়- সত্যিই বিয়ের সানাই বাজবে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকার। কোন প্রেমের সুত্র ধরে নয়, রীতিমত লক্ষি মেয়ের মতো পরিবারের পছন্দ করা ছেলের সাথেই বিয়ের পথে এগুচ্ছেন সারিকা। পাত্র ব্যাবসায়ী মাহিম করিমের সাথে আগামী ৪ এপ্রিলেই আকদ অনুষ্ঠিত হবে সারিকার।

বিয়ে নিয়ে সারিকাও বেশ খুশি। তিনি বলেন, “সুখবর হঠাৎ পেলেই বেশি আনন্দ। সারপ্রাইজ দেওয়ার জন্যই হঠাৎ করে খবরটি দিয়েছি। অবশ্য বিয়ের বিষয়টি সত্যি বলতে হুট করেই ঘটেছে। কারণ, আমার ইচ্ছে ছিল বিদেশে গিয়ে বিমান চালানোর প্রশিক্ষণ নেওয়ার। সে বিষয়ে অনেক দূর এগিয়েছি। তবে এখন ভাবছি বিয়ে করে সংসার গুছাবো। পাশাপাশি দেশেই পাইলট হওয়ার ট্রেনিং নেবো। কারণ, বিমান আমি চালাবোই। এ ব্যাপারে আমার হবু স্বামীরও আগ্রহ রয়েছে।”

আর মিডিয়াকে বিদায় জানাচ্ছেন সারিকা। বিয়ে করে একেবারে বাঙালি ঘরের ঘরণী হওয়ার স্বপ্নের জাল বুনা শুরু করে দিয়েছেন ইতিমধ্যে। আর সেই সাথেই হয়তো মিডিয়া জীবনকে জানাচ্ছেন বাই বাই। এমন আভাস পাওয়া গেলো সারিকার কথাতেও,” অভিনয়-মডেলিংয়ের প্রতি আমার সব আগ্রহ উবে গেছে বহু আগে। বললাম না, এখন আমি পাইলট হওয়ার স্বপ্ন দেখছি। সঙ্গে যুক্ত হচ্ছে নতুন জীবন। সব মিলিয়ে অভিনয়-মডেলিংয়ে আপাতত আগ্রহ নেই। তবে দূর ভবিষ্যতে শখের বসে হয়তো দু-একটা কাজ করতে পারি। ব্যস এটুকুই।”

আরও পড়ুন

Back to top button
Close
Close