আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতিস্লাইড

সাংগঠনিক সফরে দলের ঐক্য বাড়বে: আশাবাদী ফখরুল

ওমেনআই ডেস্ক : দলের শীর্ষ নেতাদের সাংগঠনিক সফরের মধ্যে দিয়ে দলে ঐক্যের পাশাপাশি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সংশ্লিষ্ট জেলায় দায়িত্বপ্রাপ্ত নেতারা গিয়ে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, আন্দোলন ও নির্বাচন নিয়ে আলোচনা করবেন। আজ মঙ্গলবার দুপুর পৌনে ১২টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক শেষে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, সারাদেশে আমাদের সিনিয়র নেতাদের রাজনৈতিক সাংগঠনিক সফরের জন্য ৫১টি টিম গঠন করা হয়েছে। তারা বিভিন্ন জেলায় যাবেন। এমন সফরে দলে ঐক্য বৃদ্ধি পাবে এবং নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হবে। তিনি জানান, গত ২২ এপ্রিল থেকে সাংগঠনিক সফর শুরু হয়েছে। আগামী ৭ মে পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।
এর আগে সাংগঠনিক সফরের জন্য দায়িত্বপ্রাপ্ত টিম লিডারদেরকে নিয়ে রাজধানীর নয়াপল্টনে বৈঠক করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সকাল ১০টার পর বৈঠকটি শুরু হয়। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, মেজর জেনারেল (অব) রুহুল আলম, সেলিমা রহমান, আহমদ আজম খান, শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা এনাম আহমদ চৌধুরী, আতাউর রহমান ঢালী ও হাবিবুর রহমান হাবিব, জয়নাল আবদিন ফারুক, ভিপি জয়নাল, ফজলুল হক মিলন, রুহুল কুদ্দুছ তালুকদার দুলু, ডা. শাখাওয়াত হোসেন জীবন, শামা ওবায়েদ, এমরান সালেহ প্রিন্স, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী প্রমুখ।

আরও পড়ুন

Back to top button
Close
Close