আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধস্লাইড

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানা ঘেরাও

পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ছে জঙ্গিরা

 

ওমেনআই ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। আজ বুধবার ভোররাত পাঁচটার দিকে উপজেলার ত্রিমোহনী এলাকার ওই বাড়িটি ঘিরে রাখা হয়। এর কিছুক্ষণ পর পর ওই বাড়িটির ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ও বিস্ফোরক ছুড়ছে জঙ্গিরা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, বাড়ির ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সারোয়ার রহমান জানান, পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট নিরাপদ দূরত্বে অবস্থান নিয়েছে। জঙ্গিদের আত্মসমর্পণে বাধ্য করতে চেষ্টা করা হচ্ছে। তারা আত্মসমর্পণ না করলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে চূড়ান্ত অভিযান শুরু করবে আইনশৃংখলা বাহিনী।

কাউন্টার টেরোরিজম ইউনিটের সহকারী পুলিশ সুপার তৌহিদ জানান, বাড়িটির ভেতরে ৭/৮ জন লোক আছে। ওই আস্তানার চারপাশে পুলিশের বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। আশেপাশের সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। সরিয়ে নেওয়া হচ্ছে বাসিন্দাদের।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, ঢাকা থেকে সোয়াতের একটি দল ইতিমধ্যে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। তারা আসলে পুরোপুরি অভিযান শুরু হবে।

উল্লেখ্য, সম্প্রতি চট্টগ্রাম ও সিলেট বিভাগের কয়েকটি বাড়িতে অভিযান চালানোর পর পুলিশ গত শুক্র ও শনিবার ঝিনাইদহের একটি বাড়ি ঘিরে অভিযান চালিয়ে ‘বিপুল বিস্ফোরক ও বোমা তৈরির সরঞ্জাম’ উদ্ধার করে। এরপর মঙ্গলবার দিনভর রাজশাহীর একটি এলাকায় কয়েকটি বাড়ি ঘিরে ‘ব্লক রেইড’ চলে। তবে সেখানে কোনো জঙ্গি আস্তানার খোঁজ পায়নি পুলিশ।

আরও পড়ুন

Back to top button
Close
Close