আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

কন্যার মা পূর্ণিমা

ওমেন আই:
প্রথমবারের মতো সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। রবিবার রাতে রাজধানীর উত্তরায় অবস্থিত সালাউদ্দিন স্পেসালাইজড হাসপাতালে অস্ত্রপচারের মাধ্যমে একটি কন্যা সন্তানের জন্ম দেন এই নায়িকা।

প্রথম মা হওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে পূর্ণিমা বলেন,‘আমি একটি সুস্থ সন্তানের জন্ম দিতে পেরেছি। ফলে আমার মধ্যে একধরণের স্বর্গীয় সুখ অনুভূত হচ্ছে। যা কখনও ভাষায় প্রকাশ করে বোঝানো সম্ভব নয়।’

এদিকে পূর্ণিমা স্বামী ফাহাদ জামাল বলেন, ‘সন্তান ও মা দুজনেই সুস্থ আছে। শিগগিরই সন্তানসহ পূর্ণিমাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যেতে পারবো বলে আশা করছি। সবাই মা ও সন্তানের জন্যে দোয়া করবেন।’

বছরের শুরতে পূর্ণিমার পরিবারের একজন তার মা হতে যাওয়ার তথ্যটি নিশ্চিত করেছিলেন। সেসময় তিনি চট্টগ্রামে শশুর বাড়িতে অবস্থান করছিলেন। তখন পূর্ণিমার পক্ষ থেকে জানানো হয়, সন্তান জন্মের পর ঘটা করে সবাইকে জানাবেন।

উল্লেখ্য, সন্তান জন্ম দিতে গিয়ে বেশ কিছুদিন ধরেই কোনো ধরণের চলচ্চিত্রে কাজ করছেন না চিত্রনায়িকা পূর্ণিমা। সর্বশেষ তিনি মুস্তফা কামাল রাজের ‘ছায়া-ছবি’ চলচ্চিত্রে কাজ করেছেন। যদিও চলচ্চিত্রটি এখন পযর্ন্ত মুক্তি পায়নি।

আরও পড়ুন

Back to top button
Close
Close