আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
আন্তর্জাতিক

রাম রহিমের ঘর থেকে সাধ্বীদের হোস্টেল পর্যন্ত গোপন সুড়ঙ্গ!

ওমেনআই ডেস্ক : দিন যতই যাচ্ছে, ততই ফাঁস হচ্ছে কথিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয়ের গুমর। হরিয়ানায় ডেরায় রাম রহিমের ঘর থেকে সাধ্বীদের হোস্টেলের দিকে যাওয়া-আসার জন্য একটি গোপন সুড়ঙ্গ ছিল বলে খবর বেরিয়েছে।
আজ রোববার টাইমস অব ইন্ডিয়া অনলাইনের প্রতিবেদনে জানানো হয়, ডেরার ভেতরে সাধ্বী হোস্টেলে রাম রহিমের সরাসরি যাতায়াত ছিল। ওই যাতায়াতের জন্যই দুটি গোপন সুড়ঙ্গ তৈরি করা হয়েছিল।

আদালতের নির্দেশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রাম রহিমের ডেরায় তল্লাশি অভিযান চালাচ্ছে। এই অভিযানে গতকাল শনিবার ডেরার ‘গুফা’ থেকে সাধ্বী হোস্টেল পর্যন্ত একটি গোপন সুড়ঙ্গের সন্ধান পাওয়া যায়।
ডেরার ভেতরে একটি গোলাপি ভবন রয়েছে, যা রাম রহিমের কুখ্যাত ‘গুফা’ (গুহা) নামে পরিচিত। এটি ছিল তাঁর ধর্ষণ কক্ষ। এখানে শুধু রাম রহিম ও তার ঘনিষ্ঠ কয়েকজনের প্রবেশাধিকার ছিল৷ এই ‘গুফা’ থেকেই সাধ্বী হোস্টেল পর্যন্ত গোপন সুড়ঙ্গটি চলে গেছে। সুড়ঙ্গটিতে চারটি কক্ষ আছে। কক্ষগুলোর সঙ্গে আছে ওয়াশ রুম। কক্ষগুলোয় যাবতীয় সুযোগ-সুবিধা আছে।
অভিযানে ডেরায় একটি বেআইনি আতশবাজির কারখানা পাওয়া গেছে। জব্দ করা হয়েছে ৮৪ কার্টন পটকা। এ ছাড়া ডেরায় রাসায়নিক দ্রব্যও পাওয়া গেছে। ডেরায় একে ৪৭ রাইফেলের ম্যাগাজিনের ফাঁকা বাক্স পেয়েছে অভিযান পরিচালনাকারী দল।

আরও পড়ুন

Back to top button
Close
Close