আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

‘ঘটনা ভিন্ন খাতে নেয়ার ষড়যন্ত্র চলছে’

ivy saminওমেন আই: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী অভিযোগ করেছেন, “প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাত ব্যক্তির খুনের ঘটনা ভিন্ন খাতে নেওয়ার ষড়যন্ত্র চলছে।”

সোমবার ওয়ার্ড কাউন্সিলররা দ্বিতীয় দিনের মতো কর্মবিরতি পালন করার সময় সেলিনা হায়াত এসব কথা বলেন। খুনের সঠিক তথ্য উদঘাটন করতে তদন্ত সংস্থাকে নিরপেক্ষভাবে তদন্ত করা আহ্বান জানান।

এর আগে শামীম ওসমান অভিযোগ করেছিলেন, “এই হত্যাকাণ্ডের সঙ্গে আইভীর কর্মী সুফিয়ান জড়িত”। এ প্রসঙ্গে সেলিনা হায়াত্ বলেন, “তদন্তে সুফিয়ান কেন, আমার সন্তানও যদি এই ঘটনায় জড়িত থাকে, তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। কিন্তু ঠিকমতো তদন্ত হোক।”

“উদ্দেশ্যমূলকভাবে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। অতীতেও সত্য আড়াল করার জন্য বিভ্রান্তি ছড়ানো হয়েছে।” অভিযোগ করেন তিনি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলামসহ সাতজনকে নৃশংসভাবে হত্যার ঘটনার রহস্য উন্মোচনে প্রশাসনের ব্যর্থতার প্রতিবাদে এবং জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের দাবিতে নগর ভবনের সামনে ওয়ার্ড কাউন্সিলররা কর্মবিরতি পালন করে আসছে।

দুদিনের কর্মবিরতি শেষে বুধবার সিটি করপোরেশনের মাসিক সভায় তাঁরা নতুন করে কর্মসূচি ঘোষণা করবেন বলে জানিয়েছেন ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কামরুল হাসান মুন্না।

ঢাকা ৬ মে (ওমেন আই) // এল এইচ //

আরও পড়ুন

Back to top button
Close
Close