আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

দ্বার খুলেছে লাক্স চ্যানেল আই সুপারস্টারের

luxওমেন আই: দ্বার খুলেছে চ্যানেল আই সুপারস্টার-২০১৪ এর। ‘তোমার ভেতরে যদি থাকে একটু খানি ঝলক, তবে নক্ষত্র হয়ে জ্বলে ওঠার সময় এখনি’ এই স্লোগানেই এবার প্রতিদ্বন্দ্বিতা করবেন দেশের বিভিন্নপ্রান্ত থেকে আসা সুন্দরীরা। ইতোমধ্যেই শুরু হচ্ছে রেজিস্ট্রেশন।

বাংলাদেশে লাক্সের ৫০ বছর পূর্তির সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ৪ মে রোববার রাজধানীর এক হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানেই আনুষ্ঠানিক ঘোষণা হয় লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১৪-এর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন সময়ের লাক্স তারকা ও শুভেচ্ছাদূতরা। আরো ছিলেন অভিনয়শিল্পী, সংগীতশিল্পীসহ অনেকে।

অনুষ্ঠানে ‘লাক্স বুক অব বিউটি’ বইয়ের মোড়ক উন্মোচন করেন এশিয়াটিক থ্রি সিক্সটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহীকর্মকর্তা আলী যাকের এবং ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক কামরান বাকার। সাথে ছিলেন বিভিন্ন সময়ের লাক্স তারকা মেহজাবিন, বিদ্যা সিনহা মীম, কুসুম শিকদার, ঈশিতা, অপি করিম, পপি, শামীম আরা নীপা ও নূতন।

খ্যাতিমান মিডিয়া ব্যক্তিত্ব এবং ফ্যাশন ও গ্ল্যামার জগতের নামকরা ব্যক্তিত্বের উপস্থিতিতে ঝলমলে হয়ে উঠেছিল পুরো আয়োজনটি। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন আরেক লাক্স সুন্দরী মুনমুন।

এ সময় লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১৪ -এর বিস্তারিত তুলে ধরা হয়। এবারের প্রতিযোগীরা দুইটি উপায়ে রেজিস্ট্রেশন করতে পারবে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ২৬ মে।

১. LUX ওয়েবসাইট থেকে রেজিস্ট্রেশনের জন্য ক্লিক করতে হবে- http://www.luxstarsandbeauty.com/registration.php

২. ফেসবুক থেকে রেজিস্ট্রেশনের জন্য করতে ক্লিক করতে হবে- https://www.facebook.com/LuxBangladesh/app_1430524333872164

এবারের লাক্স সুন্দরীর মুকুট বিজয়ী পুরস্কার হিসেবে পাচ্ছেন একটি ব্র্যান্ড নিউ কার এবং নতুন চলচ্চিত্রে ও চ্যানেল আইয়ের টেলিছবি, নাটকে কাজের সুযোগ।

ঢাকা ৬ মে (ওমেন আই) // এল এইচ //

আরও পড়ুন

Back to top button
Close
Close