আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
আন্তর্জাতিক

মোদিকে গ্রেপ্তার করা হোক: মমতা

momotaওমেন অাই: বিজেপি নেতা নরেন্দ্র মোদির গ্রেপ্তার দাবি করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল রবিবার পশ্চিমবঙ্গের নদীয়ার কৃষ্ণনগরে দলীয় এক সমাবেশে তিনি এই দাবি জানান।

পশ্চিমবঙ্গে হিন্দু-মুসলিম বিভাজনের উসকানি দিয়ে অনুপ্রবেশকারী হটানোর ঘোষণায় মমতা এ দাবি জানান।

পশ্চিমবঙ্গের বাঁকুড়ায় এক নির্বাচনী সমাবেশে মোদি বলেছিলেন, বিজেপি ক্ষমতায় গেলে এ রাজ্য থেকে বেআইনি অনুপ্রবেশকারীদের হটিয়ে দেবে। তবে শরণার্থীদের তাড়ানো হবে না।

নদীয়ার এক দলীয় সমাবেশে মমতা বলেন, মোদি যেভাবে ভোট প্রচারের নামে সামপ্রদায়িক উসকানি দিচ্ছেন, তাতে শুধু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হচ্ছে না, তা সমাজের জন্য বিপজ্জনক হয়েও দেখা দিয়েছে।

তিনি বলেন, এ ধরনের মানুষকে আর নির্বাচনী প্রচারে বের হতে দেওয়া উচিত নয় নির্বাচন কমিশনের। কারণ এ ধরনের প্রচারে সামপ্রদায়িক সমপ্রীতি নষ্ট হয়। হানাহানি বাড়ে। তাই আমাদের আবেদন, মোদিকে গ্রেপ্তার করা হোক।’

মমতা বলেন, পশ্চিমবঙ্গের একজন মানুষের গায়ে হাত দিয়ে দেখুক, বুঝবে কত ধানে কত চাল। তাড়িয়ে দেব তাকে। তার এত বড় স্পর্ধা, এতবড় ঔদ্ধত্য?

মোদিকে দাঙ্গাবাবু সম্মোধন করে মমতা বলেন, ‘কে শরণার্থী, কে অনুপ্রবেশকারী, তুমি ঠিক করার কে? সবাই বাংলার নাগরিক। এত স্পর্ধা, তাদের অপমান করছ?’
ঢাকা ৮ মে (ওমেন আই)//এলএইচ//

আরও পড়ুন

Back to top button
Close
Close