আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

সাত খুনের বিচার না হলে কঠোর আন্দোলন

ওমেন আই:
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, নারকীয় এই সাত খুনের দোষীদের গ্রেপ্তার করা না হলে বিএনপি বসে থাকবে না। খুনিদের গ্রেপ্তারের জন্য কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

নিহত নারায়ণগঞ্জের আইনজীবী চন্দন সরকারের পরিবারের সঙ্গে সাক্ষাৎকালে বিএনপি নেত্রী এ হুশিয়ারী দেন। এ সময় তিনি বলেন, র‍্যাবকে বিলুপ্ত করতে হবে। হাইকোর্টের নির্দেশ থাকার পরেও কেন র‍্যাবের ওই তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়নি? তাদের শক্তির উৎস কোথায় তা খতিয়ে দেখতে হবে।

এ সময় বেগম জিয়া প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেন তিনি যেহেতু স্বরাষ্ট্র মন্ত্রণালয়েরর দায়িত্বে আছেন তাই তাকেই এই গুম খুনের দায়িত্ব নিতে হবে। তা না হলে বিএনপি নারায়ণগঞ্জবাসীকে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তুলবে।

খালেদা জিয়া চন্দন সরকারের বাড়িতে পৌছার সঙ্গে সঙ্গে সেখানে অবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়। তিনি এসময় চন্দন সরকার ও তার গাড়ির ড্রাইভারের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অপহরণের পর হত্যাকাণ্ডে নিহত সাত জনের স্বজনদের সমবেদনা জানাতে বিএনপি নেত্রী মঙ্গলবার বেলা বারোটা নাগাদ নারায়ণগঞ্জে পৌছান।

নারায়ণগঞ্জে পৌঁছে প্রথমেই বেগম জিয়া সিদ্দিরগঞ্জের মিজমিজি এলাকায় নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের বাসায় যান তিনি। সেখানে নজরুলের পরিবারের সদস্যরা ছাড়াও নিহতদের আরো চারজনের পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

এসময় বিএনপি নেত্রী আরো বলেন, নিহতদের পরিবাররের স্বজনদের যদি কোনো ধরনের হুমকি দেওয়া হয় তাহলে এর ফল ভালো হবে না। বিএনপি এর যোগ্য জবাব দেবে।

এদিকে খালেদা জিয়ার নারায়ণগঞ্জ সফর উপলক্ষে নানা কর্মসূচি নিয়েছে স্থানীয় বিএনপি। বেলা সোয়া ১১টার দিকে খালেদা জিয়া তার গুলশানের বাসভবন থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা দেন।

আরও পড়ুন

Back to top button
Close
Close