আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

বুধবার গ্রেফতার হতে পারে তিন র‌্যাব কর্মকর্তা

নারায়ণগঞ্জে সাত হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাবের চাকরি হারানো তিন কর্মকর্তা বুধবারের মধ্যে গ্রেপ্তার হতে পারেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বরাত দিয়ে মঙ্গলবার বার্তা সংস্থা ইউএনবি এ কথা জানায়।

জানা যায়, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেছেন- হাইকোর্টের আদেশ অনুসারে, মন্ত্রণালয় প্রয়োজনীয় সব নির্দেশনা দিয়েছে। কাল বুধবারের মধ্যে তাঁরা গ্রেপ্তার হতে পারেন।

আসাদুজ্জামান খান কামাল আরও বলেছেন, হাইকোর্টের নির্দেশনা প্রথমে পুলিশের আইজিপিকে জানানো হয়েছে। এরপর জানানো হয়েছে নারায়ণগঞ্জের পুলিশ সুপারকে। মন্ত্রণালয় হাইকোর্টের নির্দেশের ব্যাপারে সেনাবাহিনীকে জানানো হয়েছে। ওই তিনজন সেনাবাহিনীর মাধ্যমে গ্রেপ্তার হবেন।

ওই তিনি কর্মকর্তা হলেন র‌্যাব-১১-এর সাবেক অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, মেজর আরিফ হোসেন ও নারায়ণগঞ্জ ক্যাম্পের সাবেক প্রধান লে. কমান্ডার এম এম রানা।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ পাওয়া যায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি নূর হোসেনকে প্রধান আসামি করে মামলা করা হয়েছে।

আরও পড়ুন

Back to top button
Close
Close