আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

মোদিকে প্রধানমন্ত্রীর ফোন

ওমেন আই:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদ্য সমাপ্ত ভারতের ১৬তম লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বিজয়ে দলটির প্রধানমন্ত্রী প্রার্থী নরেন্দ্র মোদীকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন। রবিবার সকাল ৯টায় মোদিকে ফোন করে প্রধানমন্ত্রী বাংলাদেশের সরকার, জনগণ, আওয়ামী লীগ এবং তার পক্ষ থেকে এ অভিনন্দন জানান। একই সঙ্গে তিনি মোদিকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান।

দুই নেতার ফোনালাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশ সবসময় প্রতিবেশী দেশসমূহের সাথে সুসম্পর্ক বজায় রাখতে আগ্রহী। দ্বি-পাক্ষিক আলোচনার মাধ্যমে অতীতের মতো ভবিষ্যতেও যে কোন সমস্যা সমাধানে দু’দেশের সরকার আন্তরিকভাবে কাজ করে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবু-হক শাকিল এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গত শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়ে একটি চিঠি পাঠান। চিঠিতে বলা হয়, এই রায় আপনার (নরেন্দ্র মোদি) বলিষ্ঠ, প্রেরণা সৃষ্টিকারী, দুরদর্শীতা এবং নেতৃত্বের গুণের প্রতি জনগণের আস্থার প্রতীক। সময়ের বিবর্তনে আমাদের দ্বিপাক্ষিক সম্পর্কে ঐতিহাসিক যে অগ্রগতি হয়েছে তা সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে বলে চিঠিতে প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন

Back to top button
Close
Close