আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধস্লাইড

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল আটক

ওমেনআই ডেস্ক : বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে রাজধানীর মালিবাগ এলাকা থেকে তাকে আটক করা হয়। তবে এ ব্যাপারে এখনো পুলিশ বা র‌্যাবের কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। আটকের বিষয়টি নিশ্চিত করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘সোহেল কোথায় আছেন কী অবস্থায় তাকে রাখা হয়েছে আমরা কিছু জানি না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’
তবে গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আবদুল বাতেন, র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান এবং ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপ কমিশনার মারুফ হোসেন সরদারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা সবাই সোহেলকে গ্রেপ্তারের কথা অস্বীকার করেছেন।
ছাত্রদলের সাবেক সভাপতি সোহেলের বিরুদ্ধে নাশকতাসহ প্রায় দেড়শ মামলা রয়েছে। দীর্ঘ সময় কারাবাসের পর কয়েক মাস আগে তিনি সবগুলো মামলায় জামিন লাভ করেন।
আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে ঘিরে সারা দেশে বিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার চলছে বলে দাবি করেছে দলটি। তবে পুলিশ বলছে, এটা তাদের স্বাভাবিক অভিযান। আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থেই তা করা হচ্ছে।

আরও পড়ুন

Back to top button
Close
Close