আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

ওভারব্রিজে ধাক্কায় ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ৪

ওমেনআই ডেস্ক : নওগাঁর রানীনগর রেলস্টেশনের ওভারব্রিজের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের ছাদে থাকা চার যাত্রী পড়ে গিয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই যাত্রী। আজ বুধবার ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রীরা হলেন, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার বড় হাশিমপুর গ্রামের জাহাঙ্গীর আলম (১৯) ও দিনাজপুরের পার্বতীপুর উপজেলার চৈতাপাড়া গ্রামের মুনির হোসেন (২২), নওগাঁর সাপাহার উপজেলার মালিপুর গ্রামের আমিনুল ইসলাম (২৯) এবং পঞ্চগড়ের বোদা উপজেলার তিতোপাড়া গ্রামের আপেল মাহমুদ (২৬)।
আহত দুজন হলেন, আরিফুল ইসলাম ও মোতালেব হোসেন। তাদের প্রথমে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানার ওসি আকবর আলী জানান, বুধবার ভোরে দিনাজপুরগামী দ্রুতযান এক্সপ্রেস রানীনগর স্টেশন অতিক্রম করার সময় ওভারব্রিজের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের ছাদ থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই ওই চারজন নিহত হন। ওসি আরও জানান, এ ঘটনায় জিআরপি থানায় একটি মামলা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
রানীনগর স্টেশন সূত্রে জানা গেছে, গত দুই বছরে স্টেশনের ওভারব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে প্রায় ২০ জন নিহত ও অর্ধশতাধিক আহত হওয়ার ঘটনা ঘটেছে।

আরও পড়ুন

Back to top button
Close
Close