আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদনস্লাইড

শ্রীদেবীর জীবনী নিয়ে ছবি বানাবেন রাম গোপাল ভার্মা

ওমেনআই ডেস্ক : বলিউডের প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী আজীবন বেঁচে থাকবেন লাখো-কোটি ভক্তের হৃদয়ে। আর বড় পর্দায় শ্রীদেবীর জীবনের বিভিন্ন গল্পকে ধরে রাখতে নাকি ছবি নির্মাণ করবেন পরিচালক রাম গোপাল ভার্মা।
তবে শ্রীদেবীর জীবনচিত্র নির্মাণের বিষয়ে কোনো স্বীকারোক্তি দেননি রাম গোপাল। গীতিকার সিরাশ্রীর এক বক্তব্যের বরাত দিয়ে খবরটি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া।

সংবাদমাধ্যমটি জানায়, সম্প্রতি সিরাশ্রী একটি তেলুগু টেলিভিশন চ্যানেলে শ্রীদেবীকে নিয়ে ভার্মার সিনেমা তৈরির পরিকল্পনার কথা জানান। তিনি বলেন, ছবির কাহিনী ঠিক হওয়ার পরই আনুষ্ঠানিক ঘোষণা দিবেন ভার্মা।
শ্রীদেবীর মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেন রাম গোপাল। তাঁকে নিয়ে ফেসবুকে একটি খোলা চিঠিও লেখেন এ নির্মাতা। চিঠিতে শ্রীদেবীর জীবনের ব্যক্তিগত তথ্য প্রকাশ করেন তিনি।
গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের একটি হোটেলে বাথটাবের পানিতে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর। প্রাথমিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলে সন্দেহ করা হলেও, পরে ময়নাতদন্তে আসল রহস্য বের হয়ে আসে। গত বুধবার ভারতের মুম্বাই শহরে জনপ্রিয় এই তারকার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

Back to top button
Close
Close