আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়স্লাইড

অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী

ওমেনআই ডেস্ক : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাজাকে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অপরাধী যেই হোক তাকে সাজা পেতে হবে।

আজ শনিবার দুপুর সাড়ে ৩টার দিকে খুলনা জেলা সার্কিট হাউস মাঠে এক জনসভায় এ কথা বলেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া দুর্নীতি করেছে। আদালতের রায়ে তিনি এখন কারাগারে আছেন। এখানে আওয়ামী লীগের কিছুই করা নেই। উন্নয়নের ধারা বজায় রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা বিজয়ী জাতি, মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা বিজয় অর্জন করেছি। সে ধারাতেই আমরা এগিয়ে যাচ্ছি। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।’

‘খুলনায় আজ ১০০টা উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে, এর মধ্যে ৪৮টি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। বিভিন্ন কল-কারখানা, বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ, রাস্তা-ঘাট নির্মাণ করেছি। এখন রেললাইন একেবারে মংলা বন্দর পর্যন্ত যেন যায় সেই প্রকল্পের কাজ শুরু করেছি। সামাজিক উন্নয়নের কাজ করে যাচ্ছি।’

প্রধানমন্ত্রী আরও বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত হবে। আর ২০২১ সালের মধ্যে দেশে কোনো অন্ধকার ঘর থাকবে না, প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। আওয়ামী লীগ উন্নয়ন চায়। বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না।

জঙ্গিবাদ মোকাবিলায় সবাই সজাগ থাকার আহ্বান শেখ হাসিনা বলেন, খুলনা এখন শান্তির নগরী, সন্ত্রাস যেন মাথাচাড়া না দিতে পারে সেজন্য সবাইকে সহযোগিতা করতে হবে।

আরও পড়ুন

Back to top button
Close
Close