আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
খেলাধুলাস্লাইড

দেশে ফিরলো টাইগাররা

ওমেনআই ডেস্ক : শ্রীলংকার নিদাহাস ট্রফি শেষে স্বপ্নভঙ্গের বেদনা নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ সোমবার সকাল সাড়ে ১১টায় শ্রীলংকান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন টাইগাররা।
বিমানবন্দরে নেমে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন মুশফিকুর রহিম ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
বিসিবি সভাপতি জানান, ফাইনালে হারলেও এই ম্যাচে বীরের মতো লড়েছে পুরো দল-এমনটাই মনে করেন তিনি। অন্যদিকে এমন পরাজয় থেকে শিখতে চান বলে জানিয়েছেন মুশফিকুর রহীম। তিনি বলেছেন, ভবিষ্যতে কিভাবে শেষ বল পর্যন্ত চাপ ধরে রাখতে হয় সেই শিক্ষা কাজে লাগাতে চায় বাংলাদেশ।
স্বাধীনতার ৭০ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশ ও ভারতকে নিয়ে ত্রিদেশীয় এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করেছিল শ্রীলংকা। গ্রুপ পর্বের দুই ম্যাচেই ভারতের কাছে হেরে যায় বাংলাদেশ। তবে শ্রীলংকাকে দুবারই হারায় টাইগাররা।
প্রথম ম্যাচে ২১৫ রান তাড়া করে টাইগারদের জয় এনে দেন মুশফিক। আর অলিখিত সেমিতে বাংলাদেশকে দারুণ আরেকটি জয় উপহার দেন মাহমুদুল্লাহ। ফলে টাইগাররা জায়গা করে নেয় ফাইনালে।
তবে শ্বাসরুদ্ধকর ফাইনালে ম্যাচে শেষ বলে ছক্কা হাঁকিয়ে জয় তুলে নেন দিনেশ কার্তিক। তার দুর্দান্ত এক ইনিংসে বাংলাদেশকে ৪ উইকেটে হারিয়ে নিদাহাস ট্রফির শিরোপা জিতে নেয় ভারত। এর আগে গত ৪ মার্চ টুর্নামেন্টে অংশ নিতে ঢাকা ছেড়েছিল বাংলাদেশ দল।

আরও পড়ুন

Back to top button
Close
Close