আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ওমেনআই ডেস্ক : চট্টগ্রামে সিএনজি অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ যাত্রী এবং ট্রেনের ধাক্কায় এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ যাত্রী। গতকাল সোমবার দিবাগত রাত পৌনে ১টায় মহানগরীর বায়োজিদ থানার বালুচড়া এলাকায় সিএনজি অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে এবং আজ মঙ্গলবার সকাল ৭টায় চট্টগ্রামের পটিয়া রেলস্টেশনে অপর দুর্ঘটনাটি ঘটে। বালুচড়ায় নিহত যাত্রীরা হলেন-হায়দার চৌধুরী রাকিব (১৮), নেয়াজ আহমেদ সোহেল (১৮) ও মো. জাসেদ হোসাইন (২৮)। এদের সবাই সিএনজি অটেরিকশার যাত্রী। আর পটিয়া ট্রেনের ধাক্কায় নিহত হন মো. জসিম উদ্দিন (৩৭)। তিনি একটি ভটভটি করে যাচ্ছিলেন।

এদের মধ্যে হায়দার চৌধুরী রাকিব সরকারী ওমরগনি এমইএস কলেজের ছাত্র। তার বাড়ি ফটিকছড়ির ধর্মপুর এলাকায়। জাসেদ হোসাইনের বাড়ি ফটিকছড়ির ধর্মপুরে। নিয়াজ আহমেদ হেলালের বাড়ি রাউজান উপজেলার হলুদিয়া গ্রামে।
আর ট্রেনের ধাক্কায় নিহত জসিম উদ্দিনের বাড়ি পটিয়া উপজেলার দক্ষিণ গোবিন্দরখীল গ্রামে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম।
তিনি জানান, আজ সকাল সাড়ে ৮টার দিকে পটিয়া থেকে জসিম উদ্দিনকে এবং রাত আড়াইটার দিকে বায়েজীদ থেকে তিন যাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
বয়োজিদ থানার এসআই নূরুল ইসলাম জানান, গতকাল দিবাগত রাত পৌনে একটার দিকে বালুচড়া এলাকায় নগরীর মুরাদপুর থেকে হাটহাজারীমুখি যাত্রীবাহী সিএনজি অটো রিকশার (চট্টগ্রাম-থ ১১০৮৯৮) সাথে বিপরীতমুখি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়।
ঘটনাস্থলে সিএনজির ৩ যাত্রী নিহত ও চালকসহ অপর ২ জন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
নিহতদের একজনের পকেটে নগরীর ওমরগণি এমইএস কলেজের একটি পরিচয়পত্র পাওয়া গেছে। তাতে যুবকটির নাম মো. হয়দার চৌধুরী রাকিব, প্রথম বর্ষ ব্যবসা শিক্ষা বিভাগের ছাত্র বলে উল্লেখ রয়েছে।
ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছেন। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান এসআই নুরুল ইসলাম।
পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নিয়ামত উল্লাহ জানান, আজ সকাল ৭টার দিকে পটিয়া রেলস্টেশনে রেললাইনের ওপরে একটি ভটভটি উঠে যায়। এ সময় দোহাজারিগামী ট্রেনের ধাক্কায় ভটভটিটি দুমড়ে মুচড়ে সেখানে থাকা জসিম উদ্দিন নামে এক যাত্রী নিহত হয়। ভটভটিটি রেললাইনের পাশে ছিটকে পড়লে চালক সাহেদ আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক জসিমকে মৃত ঘোষণা করেন। আহত সাহেদের অবস্থাও আশঙ্কাজনক।

আরও পড়ুন

Back to top button
Close
Close