আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধস্লাইড

ফের চলন্ত বাসে পোশাককর্মীকে গণধর্ষণ

ওমেনআই ডেস্ক : ঢাকার ধামরাই উপজেলায় চলন্ত বাসে আবারও এক পোশককর্মী গণধর্ষণের শিকার হয়েছেন। ওই পোশাককর্মী বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছেন। এ ঘটনায় জড়িত বাসের চালক ও চালকের সহকারীসহ পাঁচজনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।
গতকাল রোববার রাতে উপজেলার মহিষশী এলাকায় এ ঘটনা ঘটে।
আটক ব্যক্তিরা হলেন- বাসের চালক মকবুল হোসেন (৩৮), চালকের সহকারী মো. সোহেল রানা (২০), বাবু মল্লিক (২৪), আব্দুল আজিজ (২৫) ও বলরাম (২০)।
ধামরাই থানার সহকারী পরিদর্শক (এসআই ) ভজন রায় জানান, গতকাল রাত ১০টার দিকে গার্মেন্টস ছুটি শেষে বাসের জন্য শ্রীরামপুর বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন ওই পোশাককর্মী। এ সময় তাকে একা পেয়ে আটক ওই পাঁচজন জোরপূর্বক বাসে উঠিয়ে মুখ ও হাত-পা গামছা দিয়ে বেঁধে ফেলে। এরপর বাসটি মহিষশী এলাকার একটি নির্জন স্থানে নিয়ে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে তারা।
এ সময় স্থানীয় এক ব্যবসায়ী মেয়েটিকে তুলে নিতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ রাতে তাদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। পরে আজ সোমবার ভোরে ঢাকা আরিচা মহাসড়কের কচমচ এলাকায় থেকে বাসসহ পাঁচজনকে আটক করে।
ওই পোশককর্মীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তিনি পুলিশের হেফাজতে রয়েছেন বলে জানান এসআই ভজন রায়।
ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক জানান, ওই পোশাককর্মীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

Back to top button
Close
Close