আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

আবারও কটূক্তির শিকার সোনম কাপুর

ওমেনআই ডেস্ক : খুব ধুমধাম ভাবেই আয়োজন করা হয়েছিলো সোনম-আনন্দের বিয়ে। বিয়ের রেশ না কাটতেই আসন্ন ছবি ‘ভির দি ওয়েডিং’ ছবি নিয়ে বেশ সমালোচনায় জড়িয়ে পরেন সোনম। ছবিতে ব্যবহৃত পোশাক, ডায়ালগ কোনো কিছুতেই সমালোচনা থেকে ছাড় পাননি তিনি। সম্প্রতি গলার পরিবর্তে হাতের কবজিতে মঙ্গলসূত্র বেঁধে নতুন করে আবারও কটূক্তির শিকার হলেন এই তারকা।
সম্প্রতি ইন্সটাগ্রামে হাতের কবজিতে মঙ্গলসূত্র পরা অবস্থায় একটি ছবি শেয়ার করেন সোনম। ছবিটি শেয়ারের কিছুক্ষণের মধ্যেই একে একে নেতিবাচক কমেন্ট যুক্ত হয়ে থাকে।
অনেকেই লিখেছেন, হাতের কবজিতে মঙ্গলসূত্র পরে ভারতীয় সংস্কৃতিকে অসম্মান করছেন সোনম। অনেকেই লিখেছেন, হাতে কেন মঙ্গলসূত্র? বিয়ের মতো পবিত্র জিনিসকেও অনিল কন্যা অসম্মান করছেন।
নেটিজেনদের অভিযোগ, মঙ্গলসূত্র কখনই ব্রেসলেটের মতো করে হাতের কবজিতে বাঁধা যায় না। এভাবে ভারতীয় সংস্কৃতিকে কেউ অসম্মান করতে পারেন না। পাশাপাশি বলিউডের অনেকেই বিদেশে থেকে বড় হন,সেখানে পড়াশোনা করেন। তাই তাঁরা ভারতীয় সংস্কৃতির সঙ্গে বিদেশের সংস্কৃতিকেও একসঙ্গে গুলিয়ে ফেলছেন বলেও অভিযোগ আনা হয়।তবে এ আক্রমণের মুখে পড়েও এখন পর্যন্ত পালটা মন্তব্য করেননি সোনাম।
এদিকে ‘ভির দি ওয়েডিং’-এ সোনম কাপুরকে খুব খোলামেলা পোশাকের পাশাপাশি সহঅভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাচ্ছে। তবে এর জন্য স্বামীর পরিবারের তরফ থেকে কখনও আপত্তি করা হয়নি বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন এই তারকা।

আরও পড়ুন

Back to top button
Close
Close