আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

মদসহ মাদক পাচারকারী তিন নারী আটক

ওমেনআই ডেস্ক : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে দেশীয় তৈরী চোলাই মদসহ তিন নারী পাচারকারীকে আটক করেছে স্থানীয় জনতা। গতকাল বুধবার দুপুরে স্থানীয় বাইশারী বাজার ষ্টেশনে হিললাইন নামক মিনিবাস থেকে ৯০ লিটার চোলাই মদসহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার ঈদগাঁও মাইজপাড়া এলাকার বাসিন্দা শাহ্ আলমের স্ত্রী মিনু-আরা (৪৪), একই গ্রামের ওবাইদুল্লাহ’র স্ত্রী ফেরদৌস (৩৪) ও মৃত জাফর আলমের স্ত্রী রুকসানা আক্তার (৩৩)।
জানা যায়, আটককৃত এই তিন নারী পাচারকারী দীর্ঘদিন ধরে বাইশারী-ঈদগড়-ঈদগাঁও সড়ক দিয়ে উপজাতীয় পল্লী থেকে দেশীয় তৈরী চোলাই মদ ক্রয় করে তা পাচার করে আসছিল। গতকাল দুপুরেও প্রতিদিনের ন্যায় মিনিবাসে চড়ে ঈদগাঁও যাওয়ার পথে তাদের দেখে স্থানীয় জনতার সন্দেহ হয়। পরে পুলিশকে খবর দিলে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে তাদের দেহ ও পলিথিন মোড়ানো ব্যাগে তল্লাশী চালিয়ে ৯০ লিটার দেশীয় তৈরী চোলাই জব্দ করে।
বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) একেএম হাবিবুল ইসলাম সাংবাদিকদের জানান, তাদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হচ্ছে। তারা বর্তমানে বাইশারী তদন্ত কেন্দ্রের পুলিশ হেফাজতে রয়েছেন।

আরও পড়ুন

Back to top button
Close
Close