আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধস্লাইড

প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, ৫ দিন পর মামলা

ওমেনআই ডেস্ক : মাগুরা সদর উপজেলায় এক বুদ্ধিপ্রতিবন্ধী যুবতীকে (২৭) ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ঘটনার পাঁচদিন পর আজ মঙ্গলবার সদর থানায় মামলা দায়ের করেছেন ওই যুবতীর মা।
ধর্ষণের শিকার যুবতীর মা মামলায় অভিযোগ করেছেন, গত ১২ জুলাই দুপুরে তার বাক ও বুদ্ধিপ্রতিবন্ধী দুই মেয়ে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্র থেকে স্বাস্থ্যসেবা নিয়ে সদর উপজেলার নিজ বাড়িতে ফিরছিল। পথে ঘোড়ানাছ এলাকায় বখাটে ও মাদকসেবী সোহেল মোল্যা (২৫) বুদ্ধিপ্রতিবন্ধী বড় মেয়েটিকে এক ব্যক্তির পরিত্যাক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে।
অভিযোগে বলা হয়, এ সময় সঙ্গে থাকা তার ছোট বোন স্থানীয় লোকজনদের খবর দেয়। খবর পেয়ে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে। এ সময় স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে সোহেল পালিয়ে যায়। ইদ্রিস মেম্বার, রবিউল মোল্যা, কুদ্দুস মোল্যা, জয়েন উদ্দিন, আবুল কালামসহ কয়েকজন স্থানীয় মাতব্বর সালিশে মীমাংসার আশ্বাস দিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।
মাগুরা সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেলের সহযোগিতায় মাগুরা সদর থানায় আজ মঙ্গলবার মামলা দায়ের হয়।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহবুব আল হাসান জানান, সোহেলকে গ্রেপ্তারের চেষ্টা চালছে। সালিশযোগ্য নয়, এমন অপরাধকে সালিশের নামে যারা সময়ক্ষেপণ করেছে তাদেরকে আইনের আওতায় আনা হবে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

আরও পড়ুন

Back to top button
Close
Close