আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

শাওন নয়, চুক্তিপত্রে হুমায়ূনের মা

humaynওমেন আই:পরিচালক মোরশেদুল ইসলাম নির্মাণ করছেন নতুন চলচ্চিত্র ‘অনিল বাগচির একদিন’। প্রয়াত লেখক হূমায়ূন আহমেদের মুক্তিযুদ্ধ ভিত্তিক উপন্যাস থেকে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। গত মঙ্গলবার থেকে চলচ্চিত্রটির শ্যুটিং শুরু হয়েছে। শ্যুটিং চলবে ২৩জুন পর্যন্ত।

‘অনিল বাগচির একদিন’ চলচ্চিত্রটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন আরেফ সৈয়দ। অন্যান্য অভিনয় করছেন জ্যোতিকা জ্যোতি, শহিদুল আলম সাচ্চু, এস এম মহসিন, ফারহানা মিঠু, তৌফিক ইমন, খলিলুর রহমান কাদেরী প্রমুখ। বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর অভিনয় করছেন একটি বিশেষ চরিত্রে।

জানা গেছে,‘অনিল বাগচির একদিন’ চলচ্চিত্রটির কাজ হবার কথা ছিলো গত মার্চে। কিন্তু সে সময় নানাবিধ জটিলতায় আটকে থাকে চলচ্চিত্রটির কাজ। সম্প্রতি হুমায়ূন আহমেদের পরিবারে কাছ থেকে অনুমতির জন্য হুমায়ূনের মা আয়েশা ফয়েজের সাথে যোগাযোগ করেন পরিচালক মোরশেদুল ইসলাম। লিখিত চুক্তিপত্রে স্বাক্ষর হবার পরই কাজ শুরু হয় শ্যুটিংয়ের।

হুমায়ূন আহমেদের কাহিনি নিয়ে নির্মিত চলচ্চিত্রে অভিনয় করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করে অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি বলেন, ‘আমি হুমায়ূন আহমেদের অনেক বড় ভক্ত। আজ পর্যন্ত তার লেখা অনেক উপন্যাস পড়েছি। তার উপন্যাস থেকে নির্মিত চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে আমি গর্বিত।’

বেঙ্গল ক্রিয়েশন্স লিমিটেড এর প্রযোজনায় নির্মিত চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করছেন সানি জুবায়ের। গানের কথা লিখেছেন পান্থ প্রসাদ। কণ্ঠ দিয়েছেন প্রিয়াঙ্কা গোপ ও সানি।

উল্লেখ্য, মোরশেদুল ইসলাম এর আগেও হুমায়ূন আহমেদের উপন্যাস নিয়ে ‘দুরত্ব’ ও ‘প্রিয়তমেষু’ নামে দুটি চলচ্চিত্র নির্মাণ করেছিলেন।

ঢাকা ২৮ মে (ওমেন আই)//এলএইচ//

আরও পড়ুন

Back to top button
Close
Close