আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

৪০ মিনিট পর কমলাপুরে টিকিট বিক্রি শুরু, দীর্ঘ লাইন

ওমেনআই ডেস্ক : সার্ভারে ত্রুটি দেখা দেওয়ায় ৪০ মিনিট বন্ধ থাকার পর কমলাপুর রেলস্টেশন থেকে ঈদের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ শনিবার বেলা ১১টার ১০ মিনিট থেকে আবার টিকিট বিক্রি শুরু হয়।
এর আগে সকাল সাড়ে ১০টা থেকে টিকিট বিক্রি বন্ধ ছিল। এ সময় কমলাপুর রেলস্টেশনে টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে।
আজ দেওয়া হচ্ছে ২০ আগস্টের টিকিট। ঈদের আগাম টিকিট পেতে গতকাল শুক্রবার রাত থেকেই অনেকে কমলাপুর রেলস্টেশনে ভিড় জমিয়েছেন। ২৬টি কাউন্টার থেকে টিকিট দেওয়া হচ্ছে। এর মধ্যে দুটি কাউন্টার নারীদের জন্য সংরক্ষিত আছে। প্রতিটি কাউন্টারের সামনে মানুষের দীর্ঘ লাইন রয়েছে।
আগামীকাল ১২ আগস্ট দেওয়া হবে ২১ আগস্টের আগাম টিকিট। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের জন্য গত বুধবার থেকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। ট্রেনের এই টিকিট বিক্রি চলবে ১২ আগস্ট পর্যন্ত।
একই ভাবে ১৫ আগস্ট থেকে শুরু হবে ঈদ ফেরত যাত্রীদের জন্য ট্রেনের আগাম টিকিট বিক্রি। ঈদ ফেরত অগ্রিম টিকিট রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় সকাল ৮টায় বিক্রি শুরু হবে। ২৪ আগস্টের ফিরতি টিকিট দেওয়া হবে ১৫ আগস্ট। একইভাবে ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭ ও ২৮ আগস্টের টিকিট।

আরও পড়ুন

Back to top button
Close
Close