আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশস্লাইড

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

ওমেনআই ডেস্ক : গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। এতে ওই মহাসড়কে থেমে থেমে চলছে যানবাহন। ভোগান্তিতে রয়েছেন শত শত যাত্রী।

ঢাকা-ময়মনসিংহ ও টাঙ্গাইল মহাসড়কের দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, ভোর থেকে মহাসড়কে যাত্রী ও পণ্যবাহী পরিবহনের সংখ্যা বেড়ে যাওয়ায় এ যানজটের সৃষ্টি হয়েছে।

ঢাকা-ময়মনসিংহ সড়কে দায়িত্বরত পুলিশ সদস্যরা জানিয়েছেন, ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী, চেরাগআলী, কলেজ গেইট, গাজীপুরা, বড়বাড়ি, বোর্ডবাজার ও আশপাশের এলাকায় ১৫ কিলোমিটার দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে রাস্তার খানা-খন্দের কারণে। এছাড়া এই রুটের বিভিন্ন স্থানে সড়কের বেহাল দশা এই যানজটের কারণ হিসেবে তারা মনে করছেন।

টাঙ্গাইল মহাসড়কে দায়িত্বরত পুলিশ সদস্যরা জানিয়েছেন, ঢাকা টাঙ্গাইল মহাসড়কের খাড়াজোরা থেকে চন্দ্রা ও আশেপাশের এলাকায় ১০ কিলোমিটার সড়কে পণ্য ও পশুবাহী ট্রাকের সংখ্যা বেড়ে যাওয়ায় যানজট তৈরি হয়েছে। জানা গেছে, খাড়াজোড়া এলাকায় একটি ট্রাক বিকল হওয়ায় এই মহাসড়কে সকাল থেকে যানজট সৃষ্টি হয়েছে।

চালকদের ওভারটেকিং প্রবণতার কারণেও যানজটের মাত্রা বেড়েছে জানিয়ে দায়ত্বপ্রাপ্ত পুলিশ সদস্যরা বলেছেন, যানজট নিরসনে ট্রাফিক পুলিশের শতাধিক সদস্য বিভিন্ন পয়েন্টে কাজ করছে।

আরও পড়ুন

Back to top button
Close
Close