আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
খেলাধুলা

এশিয়ান গেমস : না খেলার খেসারত দিলেন নারী কাবাডি দল

ওমেনআই ডেস্ক : ইন্দোনেশিয়ার জাকার্তা ও পালেমবাং এশিয়ান গেমসে কোনো প্রস্তুতি ম্যাচ ছাড়া খেলতে গিয়ে হোঁচট খেলেন বাংলাদেশের মেয়েরা। পদক ধরে রাখার মিশনে শুরুতেই হোঁচট খেয়েছেন মালেকা-শিলারা। রোববার অনুষ্ঠিত নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ ৪৩-২৮ পয়েন্টে হেরেছে চাইনিজ তাইপের কাছে।

বাংলাদেশ গেমস কাবাডির নারী বিভাগে খেলছে ‘বি’ গ্রুপে। বাংলাদেশের সঙ্গে চাইনিজ তাইপে ছাড়াও আছে ইরান ও দক্ষিণ কোরিয়া। সোমবার ইরানের সঙ্গে দ্বিতীয় ম্যাচ খেলবে বাংলাদেশের মেয়েরা।

এশিয়ান গেমসে এ নিয়ে মেয়েদের কাবাডি দলের তৃতীয় অংশগ্রহণ। ২০১০ সালে গুয়াংজু ও ২০১৪ সালে ইনচিয়নে অংশ নিয়ে ব্রোঞ্জ জিতেছিল বাংলাদেশ। আগের দুই আসরে চাইনিজ তাইপের সঙ্গে সাক্ষাত হয়নি বাংলাদেশের। নতুন এ প্রতিপক্ষের সঙ্গে খেলতে নেমে শুরু থেকেই খেই হারিয়ে ফেলে আবদুল জলিলের দল।

দীর্ঘ আড়াই বছর কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেনি বাংলাদেশের মেয়েরা। এমন কি ঘরোয়া প্রতিযোগিতাও হয়নি। ইন্দোনেশিয়া দল পাঠানোর আগে মেয়েদের জন্য একটা প্রস্তুতি ম্যাচও আয়োজন করতে পারেনি বাংলাদেশ কাবাডি ফেডারেশন। না খেলার খেসারত এশিয়ান গেমসে বাংলাদেশ দিলো তাইপের কাছে হেরে।

Tags

আরও পড়ুন

Back to top button
Close
Close