আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
নারী নির্যাতন

দাম্পত্য কলহের জেরে গৃহবধু খুন, আটক-৩

ওমেনআই ডেস্ক : দাম্পত্য কলহের জের ধরে মঙ্গলবার রাতে স্বামীর হাতেই খুন হলো গৃহবধু সুইটি আক্তার (২৫)। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ জেলার ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নের অলহরি দূর্গাপুর গ্রামে। এ ঘটনায় স্বামীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ৮ বছর আগে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের অলহরি দূর্গাপুর গ্রামের ছাবেদ আলীর ছেলে সাদ্দাম হোসেনের সঙ্গে বইলর ইউনিয়নের ভরাডোবা গ্রামের জয়নাল আবেদিনের মেয়ে সুইটি আক্তারের বিয়ে হয়। মঙ্গলবার রাত ১২টার দিকে পাষণ্ড স্বামী সাদ্দাম স্ত্রী সুইটি আক্তারের ঘাড়ে দা দিয়ে কুপ দেয়। এতে মারাত্বক জখম হয়ে প্রচুর রক্তক্ষরণ হয় তার।

পরে ঘটনাটি টের পায় সাদ্দামের বড় ভাই সিদ্দিক। রক্তাক্ত অবস্থায় সাদ্দামের ভাই শাহজাহান এবং আব্দুল্লাহ সুইটিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ক্যাম্পের পুলিশ সাদ্দাম, তার বড়ভাই শাহজাহান এবং ছোটভাই আব্দুল্লাহকে আটক করে ত্রিশাল থানা পুলিশে সোপর্দ করে। এ রিপোট লেখা পর্যন্ত ওই ঘটনায় ত্রিশাল থানায় কোনো হত্যা মামলা দায়ের হয়নি বলে জানা গেছে।

তদন্ত কর্মকর্তা এসআই শরীফ হায়দার আলী জানান, কি কারনে স্ত্রীকে হত্যা করেছে সে তা এখনো জানা যায়নি। তবে স্ত্রীর সঙ্গে সাদ্দাম প্রায়ই ঝগড়া করত বলে জানা গেছে।

সূত্র : কালের কণ্ঠ

আপলোডেড বাই : অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close