আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়স্লাইড

৩ দিনের রিমান্ডে নদীর সাবেক শ্বশুর

ওমেনআই ডেস্ক : পাবনায় সাংবাদিক নদী হত্যা মামলার প্রধান আসামি সাবেক শ্বশুর ও শিল্পপতি আবুল হোসেনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে পাবনার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে আবুল হোসেনকে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) গৌতম কুমার বিশ্বাস জানান, আদালতের কাছে আবুল হোসেনের ৭ দিনের রিমান্ড প্রার্থনা করা হয়। বিজ্ঞ আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাতে অফিস থেকে বাড়ি ফেরার সময় বাড়ির সামনে দুর্বৃত্তরা আনন্দ টেলিভিশনের পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে খুন করে। এ ঘটনার পরদিন বুধবার দুপুরে নিহত নদীর মা মর্জিনা বেগম বাদী হয়ে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় নদীর সাবেক শ্বশুর পাবনা শিমলা হাসপাতাল এন্ড ডায়াগোনেষ্টিক এর ব্যবস্থাপনা পরিচালক আবুল হোসেনকে প্রধান আসামি করে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৬ থেকে ৭ জনকে আসামি করা হয়। এর পরিপ্রেক্ষিতে  ওইদিন (বুধবার) দুপুরেই পুলিশ অভিযান চালিয়ে আবুল হোসেনকে তার অফিস থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর আজ বৃহস্পতিবার দুপুরে আবুল হোসেনকে পাবনা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রাশেদ হোসেনের আদালতে হাজির করা হয়।

আপলোডেড বাই : অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close