আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
নারী নির্যাতন

সোনারগাঁয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ওমেনআই ডেস্ক : নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনাখালী বাগবাড়ী এলাকার বুধবার রাতে সুইটি আক্তার (২১) এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় গৃহবধূর মা বাদি হয়ে থানায় মেয়ের স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন।

গৃহবধূর মা শিউলি আক্তার জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের শফিক মিয়ার মেয়ে সুইটি আক্তারের সঙ্গে একই ইউনিয়নের সোনাখালী গ্রামের মমিনুল হকের ছেলে রমজান হোসেন ওরফে মাসুদের ৩ বছর আগে বিয়ে হয়।

তাদের সংসারে ২ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। মেয়ের স্বামী তাদের কাছে যৌতুক হিসেবে দেড় লাখ টাকা দাবি করে তার স্বামী রিক্সা চালক হওয়ায় দিতে না পারায় মেয়ের শ্বশুর বাড়ির লোকজন তাদের মেয়ে শিউলি আক্তারকে নানাভাবে অত্যাচার করতো।

বুধবার সন্ধ্যায় মেয়ের অসুস্থতার কথা বলে তার মেয়ের দেবর তাকে ফোনে জানায়। পরে তিনি গিয়ে দেখেন অচেতন হয়ে পড়ে আছে। উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষনা করেন। ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর রহস্য উদঘাটন করা হবে।

আরও পড়ুন

Back to top button
Close
Close