আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

সুবর্ণা নদীসহ সকল সাংবাদিক হত্যার বিচার দাবি

ওমেনআই ডেস্ক : সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যার বিচার ও হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

একইসঙ্গে সাংবাদিক নহর আলী, বিল্লাল হোসেন, শামসুর রহমান কেবল, সাইফুল ইসলাম মুকুল, স ম আলাউদ্দীন, মানিক সাহা, হুমায়ুন কবির বালু, সাগর রুনির মতো আর কোনও সাংবাদিক যাতে সন্ত্রাসীদের লক্ষ্য হতে না পারে তা নিশ্চিত করতে হবে। পেশাগত কারণে সাংবাদিক হত্যা ও নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় আনতে হবে। সংবাদপত্র ও সাংবাদিকের স্বাধীনতা নিশ্চিত করতে হবে।

আজ শুক্রবার সকালে সাতক্ষীরার কলারোয়ায় সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যার প্রতিবাদে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন বক্তারা। নদী হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে সকাল ১১টায় কলারোয়া রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

কলারোয়া রিপোর্টার্স ক্লাব সভাপতি সংবাদিক আজাদুর রহমান খান চৌধুরী পলাশের সভাপতিত্বে  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন দৈনিক মানবজমিনের সাতক্ষীরা প্রতিনিধি ইয়ারব হোসেন, দৈনিক কালের কণ্ঠ’র মোশাররফ হোসেন, সাংবাদিক কামরুল ইসলাম সাজু, সাইফুল্লাহ আজাদ, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল হাবিব, জাকির হোসেন, মোস্তাক আহম্মেদ, মোস্তফা হোসেন বাবলু,  গোলাম রসুল, মোজাহিদুল ইসলাম, শামসুর রহমান লাল্টু, এম আইয়ুব হোসেন, মোজাফফর হোসেন পলাশ, তাজউদ্দীন আহম্মেদ রিপন, জাহিদুল ইসলাম, আরিফুল হক চৌধুরী, আজগর আলী, সুজাউদ্দীন সুজা, আসাদুজাজামান ফারুকী, আনিসুর রহমান মিল্টন কবির, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামাল রেজা প্রমুখ।

সূত্র/আপলোডেড বাই : কালেরকণ্ঠ/অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close