আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

৫০ টাকার জন্য গাছে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার-২

ওমেনআই ডেস্ক : রংপুর মহানগরীর হোসেন নগর পাঁচপাড়া এলাকায় ৫০ টাকা চুরির অপবাদে ৫ম শ্রেণির ছাত্র নাহিদ হাসান লেমনকে (১২) গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে নির্যাতন করার ঘটনায় মোহাম্মদ ইংরেজ আলী (৫০) ও তার ছেলে জাহিদুল ইসলামকে (২৬) গ্রেপ্তার করেছে রংপুর কোতয়ালী থানা পুলিশ। শুক্রবার ভোর রাতে তাদের মিঠাপুকুর উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়।
এ ঘটনায় লেমনের বড় ভাই মিল্লাত হোসেন বাদী হয়ে রংপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা রংপুর কোতয়ালী থানার এস আই মামুনুর রশিদ অভিযান চালিয়ে শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে মিঠাপুকুর উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করেন। মামলাটি সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হাসান বলেন, বিষয়টি জানার পর দ্রুত পদক্ষেপ নেয়া হয়। রাতেই পাশের উপজেলায় পালিয়ে আত্মগোপনে থাকা অভিযুক্ত বাবা-ছেলেকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে রংপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোক্তারুল আলমের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনায় আমার কোন বক্তব্য নেই। আমার সিনিয়র অফিসার যা বলেছে তাই।
উল্লেখ্য, গত ২৬ আগস্ট ইংরেজের বাড়ির উঠোনে খেলছিল লেমনসহ আরো কয়েক শিশু। এসময়  ইংরেজ আলী ও তার ছেলে জাহিদুল ইসলাম মিলে ৫০ টাকা চুরির সন্দেহে দিনমজুর দেলোয়ার হোসেনের ১১ বছর বয়সী লেমনকে ধরে গাছের সঙ্গে বেঁধে লাঠি পেটা করে নির্যাতন চালায়। এ সময় লেমন লাঠির আঘাত সইতে না পেরে জ্ঞান হারিয়ে ফেলে। এলাকাবাসী লেমনকে অচেতন অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।
সূত্র/আপলোডেড বাই : ইত্তেফাক/অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close