আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

নির্বাচনে অংশগ্রহণ ছাড়া বিএনপির বিকল্প কোনো পথ নেই : নাসিম

ওমেনআই ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমগুলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির সামনে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ ছাড়া বিকল্প কোনো পথ নেই। তারা ঠিকই নির্বাচনে আসবে। ‘ফর্মুলা দিয়ে বা সংলাপের কথা বলে কোন লাভ হবে না, ভারত আমেরিকাসহ সংসদীয় গনতন্ত্রের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে। দেশের জনগণ শান্তিপূর্ণভাবে নির্বাচনে ভোট দেবে। নির্বাচনে অংশগ্রহন করার অধিকার সকল দলেরই আছে, কোন দল নির্বাচনে অংশ নাও করতে পারে। কিন্তু জ্বালাও পোড়াও করার অধিকার কারো নেই।

রবিবার সিরাজগঞ্জের কাজিপুর সদরে সনাতন ধর্মালম্বীদের শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব অনুষ্ঠানের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করা হয়েছে। এ দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে মুসলিম, হিন্দু বৌদ্ধ, খ্রীস্টানসহ সকল ধর্মের মানুষ সমান অধিকার নিয়ে নিরাপদে বসবাস করে। কিন্তু একাত্তরের পরাজিত ও স্বাধীনতা বিরোধীরা নানা ষড়যন্ত্র করে দেশের শান্তি শৃঙ্খলা নষ্টের পায়তারা করছে।

কাজিপুর উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি শ্রী উজ্জ্বল কুমার ভৌমিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক, ইউএনও শফিকুল ইসলাম, আ’লীগের সভাপতি শত্তকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, হিন্দু বৌদ্দ ঐক্য পরিষদের সভাপতি শ্রী পরিমল কুমার তরফদার, সহ-সভাপতি রতন কুমার কর্মকার প্রমুখ।

সমাবেশে বিএনপিকে নির্বাচনে প্রস্তুতি নেবার আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, কোন ষড়যন্ত্র করে লাভ হবে না। নির্বাচন এলেই ষড়যন্ত্র শুরু হয়। এই অভ্যাস বদলাতে হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। নির্বাচনকালীন সরকার দৈনন্দিন কাজ করবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। ভোটাররা নির্ধারণ করবে কোন দল ক্ষমতায় আসবে, কারা দেশ পরিচালনা করবে।

সূত্র/আপলোডেড বাই : নয়া দিগন্ত/অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close