আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

ওমেনআই ডেস্ক : পঞ্চগড় জেলার বোদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের এক ছাত্রী শ্লীলতাহানির শিকার হয়েছে। এ ঘটনার বিচার চেয়ে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকের কাছে লিখিত অভিযোগ করেছে ওই ছাত্রী। এছাড়া রবিবার স্থানীয় সংসদ সদস্য, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল করা হয়।
লিখিত অভিযোগে জানা গেছে, বোদা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক রাজুর বোদা থানাপাড়াস্থ বাসায় প্রাইভেট পড়তো ওই ছাত্রী। গত ২৬ আগস্ট প্রতিদিনের মত সেদিনও প্রাইভেট সেন্টারে যায়। সেখানে অন্যান্য সহপাঠীগণ না আসায় চলে আসতে চাইলে ওই শিক্ষক বসতে বলেন। বাসায় এবং আশেপাশে কেউ না থাকায় একপর্যায়ে তাকে জড়িয়ে ধরেন। কু-প্রস্তাব দেন এবং জোরপূর্বক তার শরীরের বিভিন্ন স্থানে হাত দেন। সেখান থেকে বের হয়ে বাসায় গিয়ে বিষয়টি তার মাকে জানায় ওই ছাত্রী।
ওই স্কুল শিক্ষার্থী জানান, ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। বিদ্যালয়ের সকল ছাত্রীর নিরাপত্তা বিধান ও অশালীন আচরণকারী ওই শিক্ষকের বিরুদ্ধে স্থানীয় প্রশাসন প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি আশা করেন।
অভিযুক্ত শিক্ষক আব্দুর রাজ্জাক রাজু অভিযোগ অস্বীকার করে জানান, আমি কিছুই করিনি। আপনারা প্রধান শিক্ষকের সঙ্গে কথা বলেন।
এ বিষয়ে প্রধান শিক্ষক রবিউল আলম সাবুলের সঙ্গে যোগাযোগ করা হলে ওই স্কুল ছাত্রীর কোন অভিযোগ পাননি বলে দাবি করেন।
বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহমুদ হাসান জানান, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
ইত্তেফাক/অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close