আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ওমেনআই ডেস্ক : রাজশাহীর গোদাগাড়ীতে সুইটি (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি তাকে পিটিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখে স্বামীর বাড়ির লোকজন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুর ২টার দিকে উপজেলার রাজাবাড়ি গ্রামের সেলিমের বাড়ির একটি ঘর থেকে সুইটির ঝুলন্ত লাশ উদ্ধার করে।
৬ মাসে আগে উপজেলার  গোগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও  জগপুর গ্রামের শাহীন উদ্দীনের মেয়ে সুইটির সঙ্গে বিয়ে হয় রাজাবাড়ি গ্রামের সেলিমের ছেলে ও মহি চেয়ারম্যানের নাতি আব্দুল্লাহ আল মামুন ওরফে শাওনের। এরপর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না।
সুইটির স্বামীর দাবি, তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এদিকে মেয়ের বাবা শাহিন অভিযোগ করেন, তার মেয়েকে পিটিয়ে হত্যার পর ঘরে ঝুলিয়ে রাখা হয়।
গোদাগাড়ীর প্রেমতুলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) আব্দুল লতিব জানান, দুপুরে খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে সুইটির ঘরে সিলিং ফ্যানের সঙ্গে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল (রামেক) মর্গে পাঠিয়েছে।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) জাহাঙ্গীর আলম বলেন, প্রাথমিকভাবে পুলিশের ধারনা সুইটি আত্মহত্যা করেছে।ঘরের ভিতর থেকে দরজা লাগানো ছিল। তবে সুইটির পরিবার এখন  অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পাওয়া গেলেই মামলা দায়ের করে ব্যবস্থা নেয়া হবে।
ই্ত্তেফাক/অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close