আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
নারী নির্যাতন

মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, প্রতিবাদে মাকে মারধর

ওমেনআই ডেস্ক: কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। প্রতিবাদ করায় ওই ছাত্রীর মা নির্যাতনের শিকার হয়ে গুরুতর আহত অবস্থায় কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। ৪ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে উপজেলার মধ্য গোবরিয়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

ছাত্রী ও পরিবার সূত্রে জানা যায়, গত ৩ সেপ্টেম্বর রাত ১০ টার দিকে ছাত্রীর মা খাবার নিয়ে স্থানীয় কাজীর মোড় বাজারে ছাত্রীর পিতার মিষ্টির দোকানে যায়। এ সুযোগে পার্শ্ববর্তী বাড়ির মেরছু মিয়ার পুত্র আশিকুর রহমান ওরফে স্বজল (১৬) কৌশলে ওই ছাত্রীর বসত ঘরে প্রবেশ করে বৈদ্যুতিক সংযোগ বন্ধ করে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। ছাত্রীর ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসতে দেখে স্বজল পালিয়ে যায়। পরদিন ৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৯ টার দিকে ছাত্রীর মা স্বজলকে এ বিষয়ে জিজ্ঞাসা করে প্রতিবাদ করায় স্বজলসহ তার বাড়ির মৃত সৈয়দ আলীর পুত্র মেজবাহুল হক খোকা (৪৫), মৃত মনছুর আলীর পুত্র সুমন (৩০), মৃত নূরুল ইসলামের পুত্র কুদ্দুস (৫০) ও মহরম আলীর পুত্র বাচ্চু মিয়া (৩৫) সহ ৬-৭ জন নারী পুরুষ মিলে ওই ছাত্রীর মাকে এলোপাথারী মারধর করে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

এ ঘটনায় ৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে কথা হয় ওই ছাত্রীর পিতার সাথে। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নান্নু মোল্লার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্র/আপলোডেড বাই: নয়া দিগন্ত/অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close