আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

খাগড়াছড়িতে স্কুলছাত্রী হত্যা : গ্রেফতার আসামির দুই দিনের রিমান্ড

ওমেনআই ডেস্ক: খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরা হত্যা মামলায় জড়িত সন্দেহে গ্রেফতার হওয়া বরেন্দ্র ত্রিপুরা ওরফে শান্তর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুর্শেদ আলমের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও দীঘিনালা থানার ওসি আব্দুস সামাদের সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দীঘিনালা থানার ওসি আব্দুস সামাদ জানান, পুনাতি হত্যা মামলায় জেএসএস (এমএন লারমা) সমর্থিত যুব সমিতির সদস্য বরেন্দ্র ত্রিপুরা ওরফে শান্তের সম্পৃক্ত থাকার তথ্য পেয়ে গত ১ সেপ্টেম্বর দীঘিনালার লারমা স্কোয়ার থেকে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে ২ সেপ্টেম্বর আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত মঙ্গলবার (৪ সেপ্টেম্বর)রিমান্ড শুনানির দিন নির্ধারণ করেন।

উল্লেখ্য, গত ২৮ জুলাই খাগড়াছড়ির দীঘিনালার নয়মাইল ত্রিপুরা পল্লীতে নির্মমভাবে হত্যা করা হয় পঞ্চম শ্রেণির ছাত্রী পুনাতি ত্রিপুরাকে। এঘটনায় নিহতের মা অনুমতি ত্রিপুরা বাদী হয়ে অজ্ঞাত আসামি করে ২৯ জুলাই রাতে দীঘিনালা থানায় মামলা দায়ের করেন। এ মামলায় বরেন্দ্র ত্রিপুরাসহ পাঁচজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। গ্রেফতার শান্ত খাগড়াছড়ি সদর থানায় এক ইউপিডিএফ কর্মী হত্যা মামলার এজহারভুক্ত আসামি।

সূত্র/আপলোডেড বাই: বাংলা ট্রিবিউন/অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close