আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

নির্বাচনকালীন সরকার সম্পর্কে শুধু প্রধানমন্ত্রীই জানেন : কাদের 

ওমেনআই ডেস্ক: আগামী একাদশ সংসদ নির্বাচনের লক্ষ্যে অন্তবর্তীকালীন সরকার কখন এবং কেমন হবে তা প্রধানমন্ত্রী ছাড়া কেউ জানেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে, রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘বাংলাদেশে সবচেয়ে বড় রাজনৈতিক দল আওয়ামী লীগ। আওয়ামী লীগের মতো বড় ভোটার দলকে বাদ দিয়ে, জাতীয় ঐক্য প্রক্রিয়া‌ গঠন করা রাজনৈতিক অঙ্গনে হাস্যকর।’

তিনি বলেন, ‘জাতীয় ঐক্য নয়, সাম্প্রদায়িক ঐক‍্যের মেরুকরণ। আওয়ামী লীগ জনগণের ঐক্যে বিশ্বাসী, জাতীয় ঐক্যের নয়। প্রয়োজন হলে আওয়ামী লীগ জাতীয় ঐক্যের ডাক দিবে।’

তিনি আরও বলেন, ‘দলীয় ক্ষমতা বা মন্ত্রী এমপি দেখে নমিনেশন দেয়া হবে না। নমিনেশন দেয়া হবে যার যার এলাকার জনপ্রিয়তার ভিত্তিতে।’ রাজনীতিতে ও গণতন্ত্রের জন্য প্রতিযোগিতা থাকা ভালো, তবে ক্ষমতার জন্য নিজেদের মধ্যে প্রতিযোগিতা না করার আহ্বান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর প্রমূখ।

আপলোডেড বাই: অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close