আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

অপূর্ব ও মেহ্‌জাবীন জুটির ‘বাইকম্যান’

opurbo 2ওমেন আই:দ্বিতীয়বারের মতো একটি নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও মেহ্‌জাবীন চৌধুরী। নাটকের নাম ‘বাইকম্যান’। নাটকটি রচনা করেছেন নাজনীন হাসান। এটি পরিচালনা করেছেন বিইউ শুভ। গত সপ্তাহে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

আসছে ঈদে টিভি অনুষ্ঠানমালায় নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে জানালেন নির্মাতা বিইউ শুভ। অপূর্ব ও মেহ্‌জাবীন প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন শফিকুর রহমান শান্তনুর রচনায় ও নাহিদ জামানের পরিচালনায় ‘অবশেষে অন্যরকম’ নাটকে।

গত ঈদে নাটকটি প্রচারের পর দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলে। যে কারণে পরবর্তী সময়ে অনেক পরিচালকই অপূর্ব ও মেহ্‌জাবীনকে নিয়ে নাটক নির্মাণের চেষ্টা করেন। কিন্তু দুজনেরই ব্যস্ত সিডিউলের কারণে এক সঙ্গে কাজ করা সম্ভব হয়ে ওঠেনি। তবে এখন থেকে দুজন চেষ্টা করবেন সিডিউল মিলিয়ে কাজ করার জন্য।

অপূর্ব বলেন, প্রায় বছর দেড়েক আগে মেহ্‌জাবীনের সঙ্গে নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছিলাম। নতুন নাটকে অভিনয় করতে এসে যে বিষয়টি আমার চোখে পড়েছে তা হলো অভিনয়ে দারুণ ম্যাচুরিটি এসেছে মেহ্‌জাবীনের। তার মাঝে অভিনয় শেখার ব্যাপক আগ্রহ দেখেছি আমি যা নতুন অন্য অনেকের মাঝে দেখিনি।

কেমন লাগলো অপূবর্র সঙ্গে কাজ? জবাবে মেহ্‌জাবীন বলেন, অপূবর্র অভিনয় এত ন্যাচারাল, ভাবাই যায় না। তার সঙ্গে কন্টিনিউ অভিনয় করা একটু কঠিনই বৈকি। তার সঙ্গে দ্বিতীয় নাটকে চেষ্টা করেছি আগের চেয়ে ভালো করার। আশা করি দর্শকের ভালো লাগবে।

এদিকে অপূর্ব অপেক্ষায় আছেন তার অভিনীত প্রথম চলচ্চিত্র আশিকুর রহমান আশিক পরিচালিত ‘গ্যাংস্টার রিটার্ন’ কবে মুক্তি পায়। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন শম্পা ও পিয়া।

ঢাকা ৫ জুন (ওমেন আই) // এলএইচ//

আরও পড়ুন

Back to top button
Close
Close