আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

‘আর কখনো বিএনপির মরা গাঙ্গে জোয়ার আসবে না’

ওমেনআই ডেস্ক: বিএনপি-জামায়াত কথায় কথায় বলে আন্দোলন করবে। এই ঈদের পর, ওই ঈদের পর। ষোল ঈদ গেলো, বিএনপি কোনো আন্দোলন করতে পারেনি। আর কখনো বিএনপির মরা গাঙ্গে জোয়ারর আসবে না।

শনিবার (৮ সেপ্টেম্বর) দলের নির্বাচনী প্রচারণার কর্মসূচি উত্তরাঞ্চলমুখী ট্রেনযাত্রায় পাবনার ঈশ্বরদীর মুলাডুলি রেলস্টেশনে আয়োজিত পথসভায় এ মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপি-জামায়াত জোটের সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, ‘আমাদের লক্ষ্য দেশের উন্নয়ন করা। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় আসা মানেই দুর্নীতি, লুটপাট ও জঙ্গিবাদ সৃষ্টি করা। তারা ক্ষমতায় আসলে জনগণের নাভিশ্বাস ওঠে। কারণ তারা দেশে ত্রাসের রাজনীতি সৃষ্টি করে। ২০১৩ সালে নির্বাচন ঠেকানোর নামে জ্বালাও-পোড়াও করেছে। ২০১৫ সালে ৯৩ দিন দেশের জনগণকে গৃহবন্দি করে রেখেছিল।’

‘বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন চাই না। আন্দোলনের নামে আগুনে পুড়িয়ে, বোমা মেরে মানুষ হত্যা করে। তারা বাস, ট্রাক, ট্রেনে অগ্নিসংযোগ ছাড়া আর কিছুই দিতে পারে না। বিএনপি-জামায়াত আবার ক্ষমতায় গেলে তাদের ক্যাডারবাহিনী দেশের মানুষের ওপর অত্যাচার ও নির্যাতন করবে।’

কাদের বলেন, ‘তাহলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষামতায় আনতে হবে। এজন্য আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন।’

এর আগে প্রথম পথসভাও হয় টাঙ্গাইল রেলস্টেশনে।

সকাল ৮টায় ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে দলটির নেতারা ট্রেনযোগে উত্তরাঞ্চল অভিমুখে রওনা হন। এই রেলযাত্রার মাধ্যমে দেশের উত্তরাঞ্চলে নির্বাচনী প্রচারণায় নামলো ক্ষমতাসীন আওয়ামী লীগ। এ যাত্রা শেষ হবে নীলফামারী গিয়ে।

নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস মুলাডুলি পৌঁছালে নেতাকর্মীরা ফুল আর স্লোগানে মুখরিত করে তোলে গোটা এলাকা। পরে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংক্ষিপ্ত পথসভায় নির্মিত মঞ্চে বক্তব্য রাখেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম ফারুক পিন্সের পরিচালনায় সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন- দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

সূত্র/আপলোডেড বাই: কালেরকণ্ঠ/অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close