আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
ক্যারিয়ার/জব সার্চ

রিসোর্স ইন্ট্রিগেশন সেন্টারে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮ 

ওমেনআই ডেস্ক: দেশে বেকার সমস্যা নেই এ কথা বলা যাবে না। বলতে গেলে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। তবে অনেক ক্ষেত্রে তা ভয়াবহ, এ কথাও বলতে দ্বিধা করেন না কেউ কেউ। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) জরিপ অনুযায়ী ২০১৬-১৭ অর্থবছরে বেকারের সংখ্যা ২৬ লাখ ৮০ হাজার। দেশে মোট বেকারের অধিকাংশই উচ্চশিক্ষিত। গত ২০১৬-১৭ অর্থবছরের হিসাব অনুযায়ী দেশে ১৫ বছরের বেশি বয়সী কর্মক্ষম মানুষের সংখ্যা ১০ কোটি ৯১ লাখ। তবে আশার কথা হলো একদিকে যেমন শিক্ষিত বেকার বাড়ছে, অপরদিকে অনেক প্রতিষ্ঠান গড়ে উঠেছে। তবে এসব প্রতিষ্ঠান খুঁজে পাচ্ছে না চাহিদা মতো দক্ষ জনশক্তি। এক্ষেত্রে বিভিন্ন করপোরেট হাউসগুলোতে জায়গা করে নিচ্ছেন বিদেশি নাগরিকরা। ফলে বঞ্চিত হচ্ছে আমাদের যুবসমাজ।

আমরা আপনাকে চাকরি দিতে পারছি না, তবে আপনার সময়ের সঙ্গে জুড়ে থাকা ‘বেকার’ বিশেষণটি দূর করতে আমাদের সামান্য আয়োজন। “ওমেনআই” চেষ্টা করে যাচ্ছে আপনাকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া আপনার ‘অধিকার’। আর তা বাছাই করাও আপনার ”অধিকার”। তাই আপনার জন্যই আমাদের এই ক্ষুদ্র আয়োজন। চোখ রাখুন আমাদের জব সার্চ ক্যাটাগরিতে।

বেসরকারি উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এবং স্বাবলম্বী সমাজ উন্নয়ন সংস্থা (এসএসইউএস) এর যৌথ পরিচালনা ও ব্যবস্থাপনায় OMPSHC, PMBP এর আওতায় ৩ জেলায় ৩টি স্বাস্থ্য কেন্দ্রের জন্য জরুরি ভিত্তিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীদের নকট হতে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

পদের নাম : সিনিয়র স্টাফ নার্স 
শিক্ষাগত যোগ্যতা : ডিপ্লোমা ইন নার্সিং
অভিজ্ঞতা : ২ বছর
কর্মস্থল : মুন্সিগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুর
বেতন : আলোচনা সাপেক্ষে

সংযুক্তি : সদ্য তোলা ২ কপি ছবি, শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদপত্রসহ পূর্ণ জীবনবৃত্তান্ত এবং যোগাযোগের জন্য মোবাইল নম্বর

আবেদনের ঠিকানা : আবেদনকারীকে পরিচালক, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ী-২০, সড়ক-১১(নতুন), ৩২(পুরাতন), ধানমন্ডি আ/এ, ঢাকা-১২০৯ বরাবর আবেদনপত্র পাঠাতে হবে। 

আবেদনের সময়সীমা : ১৫ সেপ্টেম্বর, ২০১৮ 

আপলোডেড বাই: অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close