আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

‘তারকাঁটা’ ছবিতে মৌসুমী’

mowsumiওমেন আই:প্রেমিকার মতো বোন চরিত্রেও সফল মৌসুমী। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ চলচ্চিত্রের নায়ক আরিফিন শুভর বড় বোনের চরিত্রে অভিনয় করেন মৌসুমী। এ অভিনেত্রী রূপায়িত চলচ্চিত্রের আবেগঘন চরিত্রটি চলচ্চিত্রটির সাফল্যে শতভাগ ভূমিকা রাখবে বলে বিশ্বাস দর্শকের।

মঙ্গলবার স্টার সিনেপ্লেঙ ‘তারকাঁটা’র প্রিমিয়ার শো হয়ে গেল। শোতে আমন্ত্রিত দর্শকের সঙ্গে চলচ্চিত্রটি উপভোগ করলেন মৌসুমী। দর্শকের কথায় দীর্ঘদিন পর বাঙালি পরিবারের প্রকৃত আবেগানুভূতির চিত্র খুঁজে পাওয়া গেছে এই চলচ্চিত্রে। তারা চলচ্চিত্রের পাত্র-পাত্রীর সুখ-দুঃখ-আনন্দ-বেদনায় সমভাবে আপ্লুত হয়ে কখনো হেসেছেন কখনো কেঁদেছেন কখনোবা দীর্ঘ নিঃশ্বাস ফেলেছেন। নির্মাতা রাজের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। মৌসুমীর চোখের কোণেও তখন অশ্রু চিকচিক করছিল। এ অশ্রু বিজয়ের।

আর খুব কাছে দাঁড়িয়ে সেই আনন্দঅশ্রু দেখে সাফল্যের হিসাব কষে বিজয়ীর হাসি হাসছিলেন নির্মাতা রাজ। প্রেক্ষাগৃহের আবছা আঁধারে তখন আলো ছড়াচ্ছিল রাজের হাসিমাখা উজ্জ্বল মুখ আর তার অনবদ্য সৃষ্টি ‘তারকাঁটা’। দর্শক বলছিল নায়িকার মতো বোনের চরিত্রেও সমানতালে সফল মৌসুমী। মৌসুমী যে একজন জাত অভিনেত্রী আবারও প্রমাণ রাখলেন তিনি। তাদের কথায় ‘তারকাঁটা’ দাঁড়িয়ে গেছে মৌসুমী, শুভ আর ড. আজিজের অনবদ্য অভিনয়গুণের ওপর ভর করে। শুধু দাঁড়ায়নি, বড় পর্দায় রীতিমতো দৌড়েছে রাজের সুনিপুন সৃষ্টি ‘তারকাঁটা’।

মৌসুমীকে নায়িকা থেকে বোনের চরিত্রে সফল করার মতো চলচ্চিত্রটির সার্বিক সাফল্যের কারিগর হিসেবে প্রতিষ্ঠা পেয়ে গেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। আজ থেকে বড় পর্দায় আলো ছড়াবে চলচ্চিত্রটি। মানে আজ মুক্তি পাচ্ছে ‘তারকাঁটা’।

ঢাকা ৮ জুন (ওমেন আই) // এলএইচ//

আরও পড়ুন

Back to top button
Close
Close