আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

একটি মহল নির্বাচনে বাধা সৃষ্টি করতে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী

ওমেনআই ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রী এএইচএম মাহমুদ আলী এমপি বলেছেন, দেশের চলমান রাজনৈতিক ধারাবাহিকতায় নির্বাচনে কোনো বাধা নেই। তবে একটি মহল নির্বাচনে বাধা সৃষ্টি করতে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সরকার দেশের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রেখে জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সঠিক সময়ে সম্পন্ন হবে।
আজ বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর চিরিরবন্দর উপজেলার আমতলী উচ্চ বিদ্যালয় মাঠে ১০নং পুনট্টি আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী এএইচএম মাহমুদ আলী এমপি এসব কথা বলেন।
তিনি বলেন, দেশে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে এবং উন্নয়ন কর্মকাণ্ড চলমান রয়েছে। এসব উন্নয়ন কর্মকাণ্ড দেখে বিএনপি এবং তার দোসর রাজাকার আল বদর ও জামায়াতের সন্ত্রাসীরা জ্বলে পুড়ে মরছে। তারা এই উন্নয়নের ধারাবাহিকতা নষ্যাৎ ও উন্নয়নে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র চালাচ্ছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগনকে নিয়ে ওই কুচক্রী মহলের ষড়যন্ত্র কোনভাবে সফল করতে দেবে না। দেশের জনগণ আওয়ামী লীগ তথা মহাজোটের সঙ্গে রয়েছে। দেশের সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হওয়ায় নতুন প্রজন্মের ভোটারেরা আওয়ামী লীগকে ভোট দিতে আগ্রহী হয়ে জাগ্রত হয়েছে। তিনি দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে জনগনের প্রতি আহ্বান জানান।
চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকসেদ আলী শাহের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়বুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক আজিমুদ্দিন গোলাপসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এর আগে পররাষ্ট্রমন্ত্রী চিরিরবন্দর উপজেলার ৫টি প্যাকেজে ২০ দশমিক ৩২ কিলোমিটার কাঁচা রাস্তা পাকাকরণ এবং ২১টি কালভার্ট নির্মান কাজের উদ্বোধন করেন। এই ৫টি প্যাকেজের রাস্তা পাকাকরণ ও কালভার্ট নির্মানে ব্যয় হবে ৬ কোটি ৩০ লাখ টাকা।
দিনাজপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী খলিলুর রহমান জানান, নির্মিত রাস্তাগুলো হলে চিরিরবন্দর উপজেলার বাসুদেবপুর হতে সন্তোষপাড়া পর্যন্ত ৪ কিলোমিটার, দোয়াপুর হতে কেশবপুর পর্যন্ত ৪দশমিক ১২ কিলোমিটার, মুসা শাহ মোড় হতে তাজপুর পর্যন্ত ৩ দশমিক ৮৮ কিলোমিটার,  ব্রহ্মপুর হতে সাহপুর কামালপাড়া পর্যন্ত ৪ দশমিক ১০ কিলোমিটার ও গৌরীপুর হতে গমিরা পর্যন্ত ৪ দশমিক ২২ কিলোমিটার। এই ৫টি প্যাকেজের রাস্তায় ২১টি কালভার্ট নির্মান করা হবে। নির্মিত কাজ যুগোপযোগী ও মান সম্পন্নভাবে নির্মানের জন্য ঠিকাদারদের নির্দেশনা রয়েছে। আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে নির্মান কাজ সম্পন্ন করে জনগনের ব্যবহারের জন্য রাস্তা উন্মুক্ত করা হবে।
রাস্তা নির্মান কাজের সময় অন্যান্যের মধ্যে চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম রব্বানী, উপজেলা প্রকৌশলী সালেহুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ইত্তেফাক/অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close