আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
নারী নির্যাতন

পাবনায় কিস্তির টাকা চাওয়ায় শাপলার শরীর ঝলসে দিল স্বামী

ওমেনআই ডেস্ক: পাবনার সাঁথিয়া উপজেলায় এনজিও থেকে নেয়া ঋণের কিস্তির টাকা চাওয়ায় স্ত্রী শাপলা খাতুনের (২৫) শরীর ঝলসে দিয়েছে স্বামী শামিম।

রোববার সকালে উপজেলার ধোপাদহ ইউনিয়নের হাপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় জানায়, প্রায় ১০ বছর আগে উপজেলার ধোপাদহ ই্উনিয়নের বড় পাইকশা গ্রামের শামসুলের মেয়ে শাপলা খাতুনের বিয়ে হয় একই ইউনিয়নের হাপানিয়া গ্রামের বাছেদ খান ওরফে মুনানের ছেলে শামিমের সঙ্গে। তাদের তিনটি সন্তানও রয়েছে।

রোববার সকালে শাপলা তার স্বামীর নিকট কিস্তির টাকা চাইতেই স্বামী রেগে গিয়ে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে চুলায় ভাত রান্না করার গরম পানি ঢেলে দেয় শাপলার গায়ে। এ সময় শাপলা চিৎকার করতে থাকলে পাষণ্ড স্বামী শামীম পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন শাপলাকে সাঁথিয়া হাসপাতালে নিয়ে যায়। হাসাপাতালে শাপলার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

শাপলার মা ময়না খাতুন জানান, বিয়ের পর থেকেই শাপলার স্বামী ও শ্বশুর-শাশুড়ি মিলে শাপলাকে বিভিন্ন সময় নির্যাতন করে আসছে। শামিম কোনো কাজকর্ম করে না। নেশা করা আর জুয়া খেলা তার প্রধান কাজ।

এ বিষয়ে সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ জানান, মেয়ের বাবাকে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্র/আপলোডেড বাই: যুগান্তর/অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close