আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
নারী নির্যাতন

মাদ্রাসার ভেতরেই খালা-ভাগ্নেকে কুপিয়ে হত্যা

ওমেনআই ডেস্ক: গাজীপুর মহানগরের চান্দনা এলাকায় শিশুসহ এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার ভোরে চান্দনা এলাকায় হুফাজ্জুল কোরআন মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইলের কালিহাতি থানার বাশদানা মালতি এলাকার ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার (২৫) ও ময়মনসিংহের গফরগাঁও থানার রসুলপুর এলাকার শাহীন মিয়ার ছেলে মামুন (৭)। নিহত মাহমুদা ও শিশুটি সম্পর্কে খালা-ভাগ্নে।

মহানগরের ১৭ নম্বর ওয়ার্ডের কাউসিন্সল মো. রফিকুল ইসলাম আমাদের সময়কে জানিয়েছেন, চান্দনা এলাকায় হ্ফফাজুল কুরআন মাদ্রাসার সুপার হিসেবে কর্মরত ইব্রাহিম খলিল তার স্ত্রী মাহমুদাকে নিয়ে মাদ্রাসারই একটি কক্ষে বসবাস করতেন। মাহমুদার বোনের ছেলে মামুন একই মাদ্রাসায় পড়ার সুবাদের তাদের সঙ্গে থাকতো।

মঙ্গলবার ভোরে দুর্বৃত্তরা মাহমুদা ও মামুনকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মাহমুদার মরদেহ ঘরে ও মামুনের মরদেহ বারান্দায় পড়ে থাকতে দেখে পুলিশ খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করতে এসেছে। হত্যার কারণ সম্পর্কে এখনো বিস্তারিত জানা যায়নি। ঘটনার প্রাথমিক তদন্ত শেষে হত্যকাণ্ডের মোটিভ সম্পর্কে জানাবেন বলে জানিয়েছেন চান্দনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

সূত্র/আপলোডেড বাই: আমাদের সময়/অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close