আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

‘এ আন্দোলন ক্ষমতায় যাওয়ার জন্য নয়’

jdshhdklওমেন আই: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বলেছেন, ঈদের পরে যে আন্দোলন হবে সেই আন্দোলন করা হবে ক্ষমতায় যাওয়ার জন্য নয়। দেশের জনগণের অধিকার রক্ষার জন্য।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর হোটেল রূপসী বাংলায় এগ্রিকালচারিষ্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাব) আয়োজিত ইফতার মাহফিলে অংশ নিয়ে বেগম খালেদা জিয়া এসব কথা বলেন।

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়ে খালেদা জিয়া বলেন, অবৈধ সরকার হটানোর জন্য নিয়মতান্ত্রিকভাবেই আন্দোলন করা হবে। সেই আন্দোলনে দেশের সকল নাগরিকদের মত কৃষিবিদদের অংশ নিতে হবে।

কৃষিক্ষেত্রে তার সরকারের গৃহীত নানা পদক্ষেপের কথা উল্লেখ করে খালেদা জিয়া বলেন, আমরা সরকারে থাকতে দেশের কৃষিক্ষেত্রে উন্নয়নের জন্য অনেক পদক্ষেপ গ্রহণ করেছিলাম যার সুফল দেশের অর্থনীতিতে পড়েছে। সে প্রসঙ্গে তিনি কৃষকদের জন্য ৫হাজার টাকা কৃষিঋণ সুদ-আসলে মওকুফ করার কথা তুলে ধরেন।

অ্যাবের আহবায়ক কৃষিবিদ আনোয়ারুন নবী মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, শেরে বাংলা কৃষিবিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড.এ এম ফারুক, কৃষি মন্ত্রণালয়ের সাবেক পরিচালক কৃষিবিদ মাসুম সাইফুর রহমান, ইঞ্জিনিয়ার আ ন হ আকতার হোসেন, বিএডিসির সাবেক চেয়ারম্যান মোখলেসুর রহমান প্রমুখ ।

ঢাকা জুলাই ১১ (ওমেন আই) //এলএইচ//

আরও পড়ুন

Back to top button
Close
Close